শিরোনাম
বাকৃবিতে আন্তঃহল ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
প্রকাশ : ১৯ মার্চ ২০১৭, ২২:৩৫
বাকৃবিতে আন্তঃহল ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
বাকৃবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) দু’দিনব্যাপী আন্তঃহল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনি এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতায় ছাত্রদের মাঝে সেরা অ্যাথলেট হন শাহজালাল হলের শিক্ষার্থী মুবতাসিম ফুয়াদ এবং ছাত্রীদের মাঝে সেরা অ্যাথলেট হন তাপসী রাবেয়া হলের শিক্ষার্থী রশিদা ইয়াসমিন।


শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়ামে ওই প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর।



প্রতিযোগিতায় দৌড়, হাইজাম্প, লংজাম্প, গোলক নিক্ষেপ, চাকতি নিক্ষেপ, বর্শা নিক্ষেপ ও যেমন খুশি তেমন সাজোসহ মোট ২২টি ইভেন্টে শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ করা হয়। এতে ছাত্রদের ১২টি এবং ছাত্রীদের ১০টি ইভেন্ট ছিল। সর্বোচ্চ রেটিং পেয়ে সেরা হল হিসেবে নির্বাচিত হয় ছাত্রদের শাহজালাল হল এবং ছাত্রীদের তাপসী রাবেয়া হল।


অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. সচ্চিদানন্দ দাস চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর।



উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর বলেন, এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শুধু লেখাপড়ার দিক থেকেই এগিয়ে গেলেই হবে না, খেলাধুলা, সাহিত্য ও সংস্কৃতিতেও এগিয়ে যেতে হবে। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান, প্রভোস্ট কাউন্সিলের আহ্বায়ক অধ্যাপক ড. মো. সাদিকুল ইসলাম ও প্রক্টর অধ্যাপক ড. একেএম জাকির হোসেন।


পুরস্কার বিতরণী শেষে অলিম্পিক মশাল নিভিয়ে আন্তঃহল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপ্তি ঘোষণা করা হয়।


বিবার্তা/শাহীন/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com