শিরোনাম
ত্রিশাল প্রেসক্লাবের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৭, ১৬:৩২
ত্রিশাল প্রেসক্লাবের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের ত্রিশাল প্রেসক্লাবের ২০১৮-১৯ সালের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে দৈনিক যুগান্তর পত্রিকার ত্রিশাল প্রতিনিধি খোরশিদুল আলম মজিব ও দৈনিক সকালের খবরের প্রতিনিধি মোস্তাফিজুর রহমান নোমান সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন।


শনিবার সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনে আগামী ২ বছরের জন্য ১৫ সদস্য বিশিষ্ট এই কার্যকরি কমিটি গঠন করা হয়।


কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম শামীম (দৈনিক সংবাদ প্রতিদিন), সহ-সভাপতি হোসাইন শাহীদ (যমুনা টেলিভিশন), যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম (দৈনিক মানবকণ্ঠ), সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান সেলিম (দৈনিক সমকাল), কোষাধ্যক্ষ ফয়জুর রহমান ফরহাদ (দৈনিক দিগন্ত বাংলা), দপ্তর ও পাঠাগার সম্পাদক মামুনুর রশিদ মামুন (দৈনিক আলোকিত সময়)।


এছাড়া সদস্য পদে মোখলেছুর রহমান সবুজ (স্টাফ রিপোর্টার, দৈনিক আলোকিত সময়), ইব্রাহিম খলিল (দৈনিক ভোরের কাগজ), শামীম আজাদ আনোয়ার (সম্পাদক ও প্রকাশক, ত্রিশাল বার্তা) আ.ন.ম. ফারুক (সম্পাদক দিগন্ত বাংলা), রেজাউল করীম বাদল (দৈনিক সংবাদ), অধ্যাপক গোলাম মোস্তফা সরকার (দৈনিক ভোরের পাতা), এইচ এম জোবায়ের হোসেন (দৈনিক আমাদের সময়)।


বিবার্তা/জ্যাকি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com