শিরোনাম
‘৭১ ভিশন’ মুক্তিযুদ্ধ ও সাম্যের পক্ষে: টেপা
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০১৭, ১০:০৫
‘৭১ ভিশন’ মুক্তিযুদ্ধ ও সাম্যের পক্ষে: টেপা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা থেকে প্রকাশিত দৈনিক ঘোষণা পত্রিকার সম্পাদক ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা বলেছেন, ‘৭১ ভিশন’ মুক্তিযুদ্ধ ও সাম্যের পক্ষে। মুক্তিযুদ্ধের ইতিহাস প্রতিদিন ৭১ ভিশন তুলে ধরছে। তরুণ সাংবাদিকদের সাথে নিয়ে নিরলস পরিশ্রমে অতি অল্প সময়ের মধ্যেই ‘৭১ ভিশন’ পাঠকদের হৃদয়ে স্থান করে নিয়েছে।


শুক্রবার সন্ধ্যায় রাজধানীর কাকরাইলস্থ জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে ‘সাদাকে সাদা বলব কালোকে কালো বলব’ শ্লোগানকে সামনে রেখে ‘৭১ ভিশনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।


আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি সাহিদুর রহমান টেপা আরও বলেন, হলুদ সাংবাদিকতা গণমাধ্যমের দুর্বলতা। গণমাধ্যম যে ভূমিকা রাখছে, তা প্রশংসাযোগ্য। আমরা চাই সেরা সংবাদ। হলুদ সাংবাদিকতা চাইনা। মনে রাখতে হবে, সমাজে সাংবাদিকদের দায়িত্ব অনেক। জনগণ ও জনমনের কন্ঠস্বর হলো সাংবাদিকরা।


৭১ ভিশন ঢাকা অফিসের স্টাফ রিপোর্টার এনায়েত হোসেন লীন’র সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় বিশেষ অতিথি জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান বলেন, দেশের অনলাইন সংবাদমাধ্যমগুলো প্রশংসনীয় অবদান রাখছে। বিভিন্ন অনলাইন গণমাধ্যমের পাশাপাশি ৭১ ভিশনের সুখ্যাতি ক্রমেই সুবিস্তৃত করছে। একইসাথে দেশের উন্নয়নের গতি বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার পাশাপাশি অনলাইন সংবাদমাধ্যমগুলো জাতির ইতিহাস, সংস্কৃতি এবং ঐতিহ্য সফলতার সাথে বিশ্বব্যাপী তুলে ধরে দেশ ও জনগনের ভাবমূর্তি উজ্জল করে চলেছে।


আলোচনা সভায় বিশেষ অতিথি জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান নাজমা আকতার বলেন- শুধু বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন নয়, সামাজিক ও সেবামূলক কাজ করেও ‘৭১ ভিশন’ মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে। কোনো অপশক্তির কাছে মাথানত না করে সত্যকে তুলে ধরতে সাংবাদিকদের প্রতি আহবান জানান তিনি।


হাঁটি হাঁটি পা-পা করে ৭১ ভিশন এক বছরে পা’ রেখেছে। ৭১ ভিশনের শুভকামনা করে সমবায় ব্যাংকের চেয়ারম্যান ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা হেলাল উদ্দিন বলেন, ৭১ ভিশন প্রতিদিন পাঠকদের সামনে হাজির হয় পরীক্ষার্থীর মতো। বলা যায়, নির্বাচনের প্রার্থীর মতো। প্রতিদিনই তার ভোটের দিন। হাঁটি হাঁটি পা-পা করে ৭১ ভিশন ১ বছরে পা’ রেখেছে। ভাবতেই অবাক লাগছে যে, সময় কতটা দ্রুত চলে যায়। শুরু থেকেই পত্রিকাটি যা সত্য ও সুন্দর তার স্বপক্ষে এবং মিথ্যা, অসুন্দর ও দুর্নীতি-অনিয়মের বিরুদ্ধে লড়াই করে চলেছে।


জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ফকরুল আহসান শাহজাদা বলেন, জাতীয় পার্টির সংবাদ প্রচারে ৭১ ভিশন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। সংবাদ পরিবেশনে বস্তুনিষ্ঠতার জায়গাটিকে বরাবরই গুরুত্ব দিয়ে আসছে এটি। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে ৭১ ভিশনকে সবসময় আমাদের পাশে পেয়েছি।


প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় অন্যন্যদের মধ্যে বক্তব্য দেন- জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও জাপার ঢাকা মহানগর দক্ষিণের সাধারন সম্পাদক জহিরুল ইসলাম রুবেল, জাতীয় পার্টির সাংগঠনিক মনিরুল ইসলাম মিলন, জাতীয় শ্রমিক পার্টির সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক হাসিবুল হোসেন শান্ত, দৈনিক স্বাধীন দেশের স্টাফ রিপোর্টার মিজানুর রহমান, পিরোজপুর জেলা জাতীয় যুব সংহতির সিনিয়র সহ সভাপতি গাজী নাসির উদ্দিনসহ ৭১ ভিশনে কর্মরত সংবাদকর্মীবৃন্দ।


সভাশেষে ৭১ ভিশনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কর্তন করা হয়। ২০১৬ সালের বিজয়ের মাসে ২৮ তারিখে নিউজ পোর্টাল ‘৭১ ভিশন’ অনলাইনে আত্মপ্রকাশ করে।


বিবার্তা/বিপ্লব/ইমদাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com