শিরোনাম
‘স্বাধীনতা সংসদ’ পদকে ভূষিত অভি মঈনুদ্দীন
প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০১৭, ২১:৪২
‘স্বাধীনতা সংসদ’ পদকে ভূষিত অভি মঈনুদ্দীন
ছবি : মোহসীন আহমেদ কাওছার
বিনোদন প্রতিবদেক
প্রিন্ট অ-অ+

বিনোদন সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য ‘স্বাধীনতা সংসদ’ আয়োজিত ‘মহান বিজয় দিবস সম্মাননা পুরস্কার ২০১৭’তে ‘স্বাধীনতা সংসদ পদক’-এ ভূষিত হলেন সাংবাদিক অভি মঈনুদ্দীন।


গেলো ২৫ ডিসেম্বর রাজধানীর শাহবাগে পাবলিক লাইব্রেরির শওকত ওসমান মিলনায়তনে ‘স্বাধীনতা সংসদ’ আয়োজিত ‘মুক্তিযুদ্ধ আমার অহংকার, স্বাধীনতা আমার শ্রেষ্ঠ অর্জন’ শীর্ষক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হকের হাত থেকে অভি মঈনুদ্দীন এই সম্মাননা গ্রহণ করেন।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা কে এস এন এম জহুরুল ইসলাম খান।


অভি মঈনুদ্দীন বলেন, স্বাধীনতা সংসদ একজন মুক্তিযোদ্ধার হাত ধরে এগিয়ে চলা ঐতিহ্যবাহী সংগঠন। এই সংগঠন কর্তৃক এমন সম্মাননা পেয়ে সত্যিই ভীষণ আনন্দিত, গর্বিত। সাংবাদিকতা করতে এসে এমন সম্মাননা পাবো, এটা আমার ভাবনায় ছিলো না। যারা আমাকে এই সম্মানায় ভূষিত করেছেন তাদের কাছে আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ।


এর আগে অভি মঈনুদ্দীন মাদার ফাউন্ডেশন থেকে গোল্ড মেডেল, বাবিসাস অ্যাওয়ার্ড, শুভেচ্ছা সাংস্কৃতিক ফোরাম অ্যাওয়ার্ড, এজেএফেবি অ্যাওয়ার্ড, ঢাকা মডেল এজেন্সী অ্যাওয়ার্ড, নয়নমনি কালচারাল অ্যাওয়ার্ড, মাইম আর্ট সম্মাননা, আনন্দ বিনোদন সম্মাননা’য় ভূষিত হন।


অভি মঈনুদ্দীন ২০০৬ সাল থেকে আজ অবধি দৈনিক করতোয়ার বিনোদন সম্পাদক এবং অনলাইন নিউজ পোর্টাল বিবার্তা টোয়েন্টিফোর ডটনেট’-এ সিনিয়র রিপোর্টার হিসেবে কর্মরত।


এছাড়া তিনি দৈনিক ইত্তেফাকের সাপ্তাহিক আয়োজন ‘আনন্দ বিনোদন’র নিয়মিত লেখক। পাশাপাশি দৈনিক যুগান্তরের ‘তারা ঝিলিমিল’ পাতায়ও লিখে থাকেন। সুনামগঞ্জের মধ্যনগর প্রাইমারি স্কুল, সিলেট ক্যাডেট কলেজ থেকে এইচএসসিতে উচ্চমাধ্যমিকে সম্মিলিত মেধা তালিকায় ১৮’তম স্থান অধিকার এবং পরবর্তীতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেন।


অভি মঈনুদ্দীনের এই প্রাপ্তিতে বিবার্তা পরিবারের পক্ষ থেকে তাকে অভিনন্দন, অফুরান শুভকামনা।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com