শিরোনাম
ফিরেই ব্যস্ত ঐন্দ্রিলা, পেলেন সাকোঁ টেলিফিল্ম অ্যাওয়ার্ড
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৭, ১৫:০৩
ফিরেই ব্যস্ত ঐন্দ্রিলা, পেলেন সাকোঁ টেলিফিল্ম অ্যাওয়ার্ড
ছবি: আলিফ হোসেন রিফাত
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

দীর্ঘ বিরতির পর অভিনয়ে ফিরে দারুণ ব্যস্ত হয়ে উঠেছেন মহানায়ক বুলবুল আহমেদের কন্যা ঐন্দ্রিলা আহমেদ। বাবার দেখানো পথেই তিনি ছোটবেলা থেকে পথ চলেছেন। অভিনয়ের পথে পথচলাটা তার বাবার হাত ধরেই।


তাই সেই পথে চলাটা বেশ কয়েকবছরের বিরতি নিলেও আবারো তিনি অভিনয়ে ব্যস্ত হয়ে উঠেছেন। এরমধ্যে তিনি রুবেল হাসান ও মাবরুর রশীদ বান্নাহর নির্দেশনায় দুটো নাটকের কাজ শেষ করেছেন। এই দুটো নাটকেই তার বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।


এবার তিনি তৃতীয় নাটকের কাজ নিয়ে ব্যস্ত আছেন। গুণী নাট্যনির্মাতা দীপু হাজরার নির্দেশনায় শনিবার থেকে ঐন্দ্রিলা শুটিং করছেন ‘ফেইক লাভ’ নাটকের। এতে তার বিপরীতে দশ বছর পর অভিনয় করছেন জনপ্রিয় আরেক অভিনতো আব্দুন নূর সজল। সর্বশেষ ঐন্দ্রিলা ও সজল একসঙ্গে অভিনয় করেছিলেন ‘ঐখানে যেও নাকো তুমি’ নাটকে।



দীর্ঘ দশবছর পর সজলের সঙ্গে এবং দীপু হাজরার নির্দেশনা প্রসঙ্গে ঐন্দ্রিলা বলেন, সজলের সঙ্গে অভিনয়টা দারুণ উপভোগ করছি। যেহেতু আমরা আগে একসঙ্গে কাজ করেছি, তাই বোঝাপড়াটা আমাদের বেশ ভালো। আর দীপু ভাইয়ার নির্দেশনায় প্রথম কাজ করছি, কিন্তু মনেই হচ্ছে না প্রথম কাজ করছি। কারণ তিনি বেশ আরাম দিয়ে স্বাধীনতা দিয়ে কাজ আদায় করে নিচ্ছেন। বেশ গুছানো একটি ইউনিটে কাজ করছি। সত্যি বলতে কী আমি ফিরে এসে যতোগুলো কাজ করছি প্রত্যেকটি কাজই খুব ভালো হচ্ছে। ফেইক লাভ’ নাটকটি নিয়েও আমি খুব আশাবাদী।


নাটকটি ভালোবাসা দিবসে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবার সম্ভাবনা রয়েছে। এদিকে অভিনয়ে ফিরে এসেই ফেলে আসা দিনের কাজের স্বীকৃতি স্বরূপ ঐন্দ্রিলা শুক্রবার ‘সাকোঁ টেলিফিল্ম’ অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন। এই অ্যাওয়ার্ড পেয়েও বেশ উচ্ছসিত ঐন্দ্রিলা।


ঐন্দ্রিলা বলেন, কাজের স্বীকৃতি পেলে ভীষণ ভালো লাগে। আমার বিগত দিনের কাজের পরিপ্রেক্ষিত বিবেচনায় এই সম্মাননা পেয়ে সত্যিই ভালো লাগছে।


ঐন্দ্রিলা টিভি নাটকে অভিনয় করছেন ১৯৮৮ সাল থেকে। এ পর্যন্ত প্রায় শতাধিক নাটকে অভিনয় করেছেন তিনি। শুধু অভিনয়েই নয় সঙ্গীত চর্চাও চারিয়ে যাচ্ছেন তিনি নিয়মিত। গানের তালিম নিয়েছেন সঞ্জীব দে ও সাদি মহম্মদের কাছে। তিনি কত্থক ও ভরতনাট্যম নাচেরও প্রশিক্ষণ নিয়েছেন।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com