শিরোনাম
টাঙ্গাইল প্রেসক্লাবে স্মরণ সভা ও দোয়া মাহফিল
প্রকাশ : ০২ ডিসেম্বর ২০১৭, ১৫:২০
টাঙ্গাইল প্রেসক্লাবে স্মরণ সভা ও দোয়া মাহফিল
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাংবাদিক ও মানবাধিকারকর্মী এহসানুল হক খান শাহীনের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার টাঙ্গাইল প্রেসক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত এ স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল-৫ আসনের এমপি প্রার্থী পীরজাদা শফিউল্লাহ আল মুনির।


টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলার সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি ড. মুহাম্মদ কামরুজ্জামান, টাঙ্গাইল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ নাসির উদ্দিন, মরহুম এহসানুল হক খান শাহীনের বড়ভাই ও দৈনিক দেশবাসী পত্রিকার নির্বাহী সম্পাদক একরামুল হক খান তুহিন, টাঙ্গাইল প্রেসক্লাবের সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শাহাব উদ্দিন মানিক, কার্যনির্বাহী সদস্য আব্দুর রহিম।


সভায় স্বাগত বক্তব্য রাখেন দৈনিক কালের স্রোত পত্রিকার প্রকাশক ও সম্পাদক রেফাজুর রহমান। মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে অনুষ্ঠিত দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন আকুর টাকুর মৌলভী বাড়ী মসজিদের ঈমাম মোঃ মাহবুবুর রহমান।


এ সময় টাঙ্গাইল প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির বিভিন্ন পর্যায়ের সম্পাদক, সদস্য, সাধারণ সদস্যসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/তোফাজ্জল/শাহনেওয়াজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com