শিরোনাম
ত্রিশাল মুক্ত দিবস উদযাপিত
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৭, ১৮:১৩
ত্রিশাল মুক্ত দিবস উদযাপিত
ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের ত্রিশাল মুক্ত দিবস উদযাপন উপলক্ষ্যে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে। শনিবার সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে এ কর্মসূচির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।


পরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এক বিজয় র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালি শেষে প্রশাসনিক ভবনের সামনে সমবেত হয়ে বীর শহীদদের স্মৃতির প্রতি এবং বীর মুক্তিযোদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের সম্মানিত ভাইস-চ্যান্সেলর।


তিনি বলেন, ত্রিশালকে মুক্ত করতে যাঁরা শহীদ হয়েছেন তাঁদের এবং যাঁরা এখনও জীবিত আছেন তাঁদের একটি তালিকা করতে হবে। যাঁরা জীবিত আছেন তাঁদের খোঁজ খবর নিতে হবে এবং কোনো সমস্যা থাকলে তার সমাধান করে দিতে হবে। কেবল এটা করতে পারলেই আজকের দিনটি উদযাপনের সার্থকতা আসবে।


র‌্যালিতে বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মো. নজরুল ইসলাম, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জনাব মো. শফিকুল ইসলাম, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মো. হুমায়ুন কবীর, দোলন-চাঁপা হলের প্রভোস্ট জনাব জান্নাতুল ফেরদৌস, কর্মকর্তা পরিষদের সাধারণ সম্পাদক জনাব মো. মাহমুদুল হাসান, বিভিন্ন বিভাগের সম্মানিত শিক্ষকবৃন্দ, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ অংশগ্রহণ করেন।


এ ছাড়া ত্রিশাল উপজেলা প্রসাশন ও মুক্তিযোদ্ধা কমান্ডের উদ্যোগে এক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু জাফর রিপন।


বিবার্তা/মুস্তাফিজ/শাহনেওয়াজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com