পাবনায় সাংবাদিকের বাড়িতে হামলা, আটক ৪
প্রকাশ : ১২ নভেম্বর ২০২৩, ২১:০৯
পাবনায় সাংবাদিকের বাড়িতে হামলা, আটক ৪
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনায় মাছরাঙা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ও উত্তরাঞ্চলীয় ব্যুরো চিফ উৎপল মির্জার বাড়িতে হামলা ও ভাঙচুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক নারীসহ চারজনকে অস্ত্রসহ আটক করেছে পুলিশ।


১২ নভেম্বর, রবিবার দুপুরে পাবনা পৌর সদরের দিলালপুর এলাকায় এ ঘটনা ঘটে।


আটককৃতরা হলেন- পাবনার সাঁথিয়া উপজেলার আলোকদিয়ার গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী মুসলিমা খাতুন, পৌর সদরের আরিফপুর মহল্লার মোবারক মোল্লা, দিলালপুরের জহুরুল ইসলাম ও তানভীর ইসলাম।


পুলিশ ও ভুক্তভোগী পরিবার জানায়, দুপুরে বেশ কয়েকজন একটি মাইক্রোবাস ও কয়েকটি মোটরসাইকেলে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সাংবাদিক উৎপল মির্জার বাড়িতে হামলা চালায়। তারা সাংবাদিকের নাম ধরে গালিগালাজ ও বাসার তালা ভেঙে ভেতরে ঢোকার চেষ্টা করে। ওইসময় উৎপল মির্জা বাড়িতে ছিলেন না।


পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, পুলিশ তাৎক্ষণিক চারজনকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে। প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।


ভুক্তভোগী সাংবাদিক উৎপল মির্জা জানান, দুপুরে আমি অফিসে ছিলাম। এ সময় আমার স্ত্রী কান্নাজড়িত কণ্ঠে ঘটনাটি জানায়। আমি পুলিশ সুপারকে জানালে তিনি পুলিশ পাঠান। হামলাকারীদের বেশিরভাগ পালিয়ে গেলেও চারজনকে আটক করা হয়েছে।


সদর থানার ওসি রওশন আলী জানান, সাংবাদিক উৎপল মির্জা চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে সন্ধ্যায় মামলা করেছেন। সেই মামলায় আটককৃতদের গ্রেফতার দেখিয়ে সোমবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।


বিবার্তা/এলএ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com