ঝিনাইদহে গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার
প্রকাশ : ২১ অক্টোবর ২০২৩, ১৫:৪৭
ঝিনাইদহে গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের সদর উপজেলায় জামেলা বেগম (৪০) নামের এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ ।


২১ অক্টোবর, শনিবার ভোরে পাগলাকানাই ইউনিয়নের রাজাপুর গ্রামের নিজ বাড়ির টিউবওয়েলের পাশ থেকে তার লাশটি উদ্ধার করা হয়। দুই সন্তানের জননী জামেলা বেগম ঐ গ্রামের শরীফুল ইসরামের স্ত্রী ।


পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা যায়, ভোরের দিকে চিৎকার শুনতে পেয়ে তারা ঘটনাস্থলে ছুটে আসেন। এসময় জামেলা বেগম ও একই গ্রামের আবদুল করিম দুই জনেরই গলা কাটা অবস্থায় পড়ে থাকতে দেখে। এক পর্যায়ে ছটফট করতে করতে জামেলা মারা যায়। সে সময় আবদুর রহিমকে উদ্ধার করে তারা ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠায়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে, তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠোনো হয়।


ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আবিদুৃর রহমান জানান, পুলিশ এসে লাশ উদ্ধার করেছে। ক্রাইম সিন ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে পরকীয়ার জেরে এ ঘটনা ঘটেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মনে হচ্ছে পরকীয়ার জেরে এ ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে একটি দেশীয় অস্ত্র হাঁসুয়া (দা) উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী ও ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। পুলিশ জানায়, খুব দ্রুতই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করা হবে।


বিবার্তা/রায়হান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com