সিলেট বিভাগে বিএনপির রোডমার্চ আজ
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৫৬
সিলেট বিভাগে বিএনপির রোডমার্চ আজ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সরকারের পদত্যাগের এক দফা দাবিতে আজ বৃহস্পতিবার কিশোরগঞ্জের ভৈরব থেকে সিলেটের উদ্দেশে রোডমার্চ করতে চলেছে বিএনপি।


কর্মসূচি শুরুর আগে আজ (২১ সেপ্টেম্বর) সকালে ভৈরব বাসস্ট্যান্ডে দলটির সমাবেশ হবে। এর পর সেখান থেকে রোডমার্চ শুরুর পর ব্রাহ্মণবাড়িয়ার বিশ্বরোড দিয়ে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ ও মৌলভীবাজারের শেরপুর হয়ে বিকালে সিলেট গিয়ে কর্মসূচি শেষ হওয়ার কথা রয়েছে। সিলেট বিভাগের এই রোডমার্চ দিয়ে শুরু হতে চলেছে বিএনপির পাঁচ বিভাগে পাঁচটি রোডমার্চের কর্মসূচি।


সিলেটের এই রোডমার্চের পর ২৩ সেপ্টেম্বর বরিশাল বিভাগে বিভাগীয় শহর থেকে পটুয়াখালীতে, ২৬ সেপ্টেম্বর খুলনা বিভাগে, ১ অক্টোবর ময়মনসিংহ বিভাগে বিভাগীয় শহর থেকে কিশোরগঞ্জে এবং ৩ অক্টোবর চট্টগ্রাম বিভাগে কুমিল্লা থেকে চট্টগ্রামে এ কর্মসূচি হওয়ার কথা রয়েছে।


এর আগে বিএনপির তিন অঙ্গ ও সহযোগী সংগঠন যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের উদ্যোগে রংপুর ও রাজশাহী বিভাগে রোডমার্চ হয়েছে।


এরই মধ্যে গতকাল বুধবার রোডমার্চকে সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা করেছে ভৈরব উপজেলা ও পৌর বিএনপি ও এর অঙ্গদলগুলো। পরে স্থানীয় বিএনপি অফিসে এক সংবাদ সম্মেলন হয়। এতে বক্তৃতা করেন বিএনপির যুগ্ম মহাসচিব ও সিলেট বিভাগের রোডমার্চ বাস্তবায়ন কমিটির নেতা হাবিব উন নবী সোহেল ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরিফুল আলম।


রোডমার্চ ও সমাবেশ সফল করতে গত মঙ্গলবার বিকালে সিলেট জেলা ও মহানগর বিএনপির নেতারা অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে নগরীর জিন্দাবাজার এলাকার একটি হোটেলে প্রস্তুতিমূলক বৈঠক করেছেন। এতে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির। সিলেট জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী জানান, এই বৈঠক থেকে দলের সব পর্যায়ের নেতাকর্মীদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দেওয়া হয়েছে।


বিবার্তা/ এমই/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com