হিলিতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত এক শিক্ষার্থী
প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০২৩, ১৭:০৯
হিলিতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত এক শিক্ষার্থী
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর হিলিতে প্রতিবেশী ভাইয়ের মোটরসাইকেলে মাদ্রাসায় যাওয়ার সময় মেসি ট্রাক্টরের ধাক্কায় নাঈমা সুলতানা (৮) নামের দ্বিতীয় শ্রেণির এক মাদ্রাসা শিক্ষার্থী নিহত হয়েছে।


১১ সেপ্টেম্বর, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ডাঙ্গাপাড়া বাজারের পাউশগাড়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।


শিশু নাঈমা সুলতানা পার্শ্ববর্তী বিরামপুর উপজেলার বেলখুরিয়া গ্রামের মোজাম মিয়ার মেয়ে। নিহত নাঈমা সুলতানা পাউশগাড়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।


পাউশগাড়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ মামুনুর রশীদ বলেন, নিহত নাঈমা সুলতানা আমার মাদ্রাসায় দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। সে অত্যন্ত নরম স্বভাবের একটা মেয়ে। আমি মাদ্রাসা এসে শুনতে পাই প্রতিবেশী ভাইয়ের মোটরসাইকেলে চড়ে নাঈমা সুলতানা প্রতি দিনের ন্যায় মাদ্রাসায় আসার পথে অ্যাকসিডেন্ট করেছে। তার কিছুক্ষণ পরে শুনতে পাই সে মারা গেছে। আমি মৃত্যুর সংবাদটা মেনে নিতে পারি নাই। আমি তার রুহের মাগফেরাত কামনা করছি এবং সেই সাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি।


হাকিমপুর থানা ওসি আবু ছায়েম মিয়া জানান, নিহত নাঈমার প্রতিবেশী ভাই মনিরুজ্জামান বোনকে মাদ্রাসায় পৌঁছে দিতে মোটরসাইকেল যোগে মাদ্রাসার উদ্দেশ্যে রওনা দেন। এরপর পাইশগাড়া নামকস্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মেসি ট্রাক্টরের সাথে ধাক্কা লেগে নাঈমা গুরুতর আহত হন।


এরপর স্থানীয়রা তাদের উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার নাঈমাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরো বলেন, ঘাতক ট্রাক্টরের ড্রাইভার পালিয়ে গেছে তাকে আটকের চেষ্টা চলছে এবং এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


বিবার্তা/রব্বানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com