ব্রাহ্মণবাড়িয়ায় এনজিও কর্মীকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই
প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০২৩, ১৬:০২
ব্রাহ্মণবাড়িয়ায় এনজিও কর্মীকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাই
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ায় পদক্ষেপ নামে একটি বেসরকারি সংস্থার (এনজিও) মাঠকর্মী শাকিব মিয়াকে (২৭) ছুরিকাঘাত করে এক লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।


রবিবার (১০ সেপ্টেম্বর) দিবাগত রাতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার আখাউড়া-বরিশাল সড়কের বড়বাজার ব্রিজ এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।


আহত শাকিব মিয়া হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার রহমতাবাদ গ্রামের জাহাঙ্গীর মিয়ার ছেলে। তিনি বেসরকারি সংস্থা পদক্ষেপের আখাউড়া উপজেলায় মাঠকর্মী হিসেবে কর্মরত।


পদক্ষেপের আখাউড়া ব্রাঞ্চ ম্যানেজার রাসেল আহামেদ জানান, শাকিব বরিশাল এলাকা থেকে পদক্ষেপের কিস্তির টাকা তুলে হেঁটে ফিরছিলেন। এ সময় ব্রিজ এলাকায় পৌঁছা মাত্র চার/পাঁচজন যুবক তার পথরোধ করেন।


পরে তার কাছে থাকা ক্ষুদ্র ঋণের কিস্তির টাকা ছিনিয়ে নিতে ভয় দেখান। তিনি টাকা দিতে না চাইলে ছুরিকাঘাত করে তার কাছে থাকা এক লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।


পরে তার চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এসে তাকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।


আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. রাজীব হোসেন ভূঁইয়া বলেন, গুরুতর আহত এনজিও কর্মীকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/নিয়ামুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com