ব্রাহ্মণবাড়িয়ায় দুই টিকিট কালোবাজারিকে কারাদণ্ড
প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৩৭
ব্রাহ্মণবাড়িয়ায় দুই টিকিট কালোবাজারিকে কারাদণ্ড
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া বিভিন্ন আন্তঃনগর ট্রেনের অর্ধশতাধিক টিকিটসহ চিহ্নিত টিকিট কালোবাজারি সুমন ও সাব্বিরকে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদাল।


৯ সেপ্টেম্বর, শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়ে আটকের পর তাকে এই কারাদণ্ড দেয়া হয়।


সংশ্লিষ্ট সূত্রে প্রকাশ, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সেলিম শেখ’র নেতৃত্বে শনিবার দুপুরে রেলওয়ে স্টেশনে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন। এসময় শহরের উত্তর মৌড়াইল মহল্লার চিহ্নিত দুই টিকিট কালোবাজারিকে আটক করেন। আটককৃত চিহ্নিত টিকিট কালোবাজারিদ্বয় হলেন জেলা শহরের উত্তর মৌড়াইল মহল্লার কুদ্দুস মিয়ার পুত্র মো. সুমন মিয়াকে (২৩) এবং সদর উপজেলার তালশহর পূর্ব ইউনিয়নের অষ্টগ্রাম গ্রামের বাবুল মিয়ার পুত্র সাব্বির (২৪)।


আটককৃতদের কাছ থেকে চারটি আন্তঃনগর ট্রেনের ৭৩ টিকিট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত টিকিটগুলোর মধ্যে আন্তঃনগর মহানগর এক্সপ্রেস ট্রেনের ১৭ পাতায় ২৮টি টিকিট, মহানগর গোধূলি ট্রেনের তিন পাতায় চারটি টিকিট, চট্টলা এক্সপ্রেস ট্রেনের ১৭ পাতায় ৩৪ টি টিকিট এবং আন্তঃনগর তূর্ণা এক্সপ্রেস ট্রেনের সাত পাতায় সাতটি টিকিট। অভিযান পরিচালনাকালে সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোশারফ হোসেনসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।


টিকিট কালোবাজারির দায়ে আটককৃত সুমনকে এক বছরের এবং সাব্বিরকে ছয় মাসের সশ্রম করাদণ্ড প্রদান করা হয় বলে এসিল্যাণ্ড মোশারফ হোসেন নিশ্চিত করেন।
বিবার্তা/নিয়ামুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com