নড়াইলে পাট কাটাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ১৫
প্রকাশ : ১৬ আগস্ট ২০২৩, ২০:৩২
নড়াইলে পাট কাটাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ১৫
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইল সদর উপজেলার দেবভোগ গ্রামে পাট কাটাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে রাধা পল্লব বিশ্বাস (৭৫) নামে এক কৃষক নিহত হয়েছে। এ সময় সংঘর্ষে উভয় পক্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


১৬ আগস্ট, বুধবার দুপুরে নড়াইল সদর উপজেলার শেখহাটি ইউনিয়নের দেবভোগ গ্রামে এ ঘটনা ঘটে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নড়াইল সদর উপজেলার দেবভোগ গ্রামের রাধা পল্লব বিশ্বাস ও বাহির গ্রামের সালাম শেখের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বুধবার দুপুরে বিরোধ পূর্ণ ওই জমিতে সালাম শেখ ও তার লোকজন পাট কাটতে গেলে রাধা পল্লব বিশ্বাস ও তার ছেলেরা পাট কাটতে বাঁধা দিলে দুই পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উভয় পক্ষে ১৫ জন আহত হন। আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসার পর গুরুতর আহত কৃষক রাধা পল্লব বিশ্বাস মারা যান।


নড়াইল সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার মেহেদী হাসান ভূঁইয়া জানান, আহতকে সদর হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণ পরে রাধা পল্লব নামে এক কৃষক মারা যান।


নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান নিশ্চিত করে বলেন, সদর উপজেলার দেবভোগ গ্রামে পাট কাটাকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে আহত রাধা পল্লব বিশ্বাস চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। নিহত রাধা পল্লব বিশ্বাসের মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ জোর চেষ্টা চালাচ্ছে।


বিবার্তা/শরিফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com