টাঙ্গাইলে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা
প্রকাশ : ১৬ জুলাই ২০২৩, ১৭:১৫
টাঙ্গাইলে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে রেল সেতু থেকে এক কাঠ ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ।


১৬ জুলাই, রবিবার দুপুরে সদর উপজেলার গালা ইউনিয়নের শালিনা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এটি হত্যাকাণ্ড দাবি তুলেছেন নিহতের পরিবার।


উদ্ধার হওয়া নিহত কাঠ ব্যবসায়ীর নাম মো. বাচ্চু মিয়া (৪২)। তিনি সদর উপজেলা মগড়া ইউনিয়নের কুইজবাড়ি গ্রামের মৃত হুরমুজ আলী ছেলে।


পরিবার সূত্রে জানা যায়, শনিবার তিনি ঘাটাইল উপজেলা গাছের বাগান কিনতে যান। রাতে ঘাটাইল বাসস্ট্যান্ডে এসে তার পরিবারের সদস্যদের সাথে সর্বশেষ কথা হয়। দিবাগত রাত ৮টার পর থেকে তার ফোন বন্ধ হয়ে যায়। রাতে বাড়ি না ফেরায় আত্মীয় স্বজনদের বাড়িতেও কার খোঁজ করা হয়। ভোর রাতে ঘাটাইল থানায় খোঁজ নিলে পুলিশ শালিনা এলাকায় একটি মরদেহ পাওয়া গেছে বলে জানায়। পরে সকালে পরিবারের সদস্যরা বাচ্চুর মরদেহটি শনাক্ত করে।


বাচ্চু মিয়ার বড় ভাই আব্দুল হামিদ বলেন, আমার ভাই কখনও আত্মহত্যা করতে পারেন না। এটা একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়াসহ দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।


এ বিষয়ে ঘারিন্দা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফজলুল হক জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর সঠিক রহস্য জানা যাবে।


বিবার্তা/ইমরুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com