নোয়াখালীতে প্রধানমন্ত্রীকে নিয়ে অশালীন বক্তব্য, ঢাকায় আটক বিএনপি নেতা
প্রকাশ : ২৮ মে ২০২৩, ১৩:৪১
নোয়াখালীতে প্রধানমন্ত্রীকে নিয়ে অশালীন বক্তব্য, ঢাকায় আটক বিএনপি নেতা
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে নিয়ে অশালীন বক্তব্য দেওয়ার পর পলাতক থাকা নোয়াখালীর সেনবাগ উপজেলার ছাতারপাইয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুর রহমানকে ঢাকা থেকে আটক করেছে পুলিশ।


২৮ মে, রবিবার ভোর সাড়ে ৪টার দিকে নয়াপল্টন এলাকার একটি হোটেল থেকে তাকে আটক করা হয়েছে।


বিএনপি নেতা আবদুর রহমানকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন, সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী। তিনি বলেন, প্রধানমন্ত্রীকে নিয়ে অশালীন বক্তব্য দেওয়ার ঘটনায় আটককৃত বিএনপি নেতার বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে একটি মামলার প্রস্তুতি চলছে।


প্রসঙ্গত, গত বৃহস্পতিবার সন্ধ্যায় ছাতারপাইয়া বাজারে নিজস্ব মার্কেটের দ্বিতীয় তলার একটি কক্ষে উপজেলা সেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের নিয়ে সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়। সভায় বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান আবদুর রহমানের ১মিনিট ৫৪ সেকেন্ডের একটি বক্তব্য সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওটি ছড়িয়ে পড়ার পর প্রশাসনের নজরে আসে। শুক্রবার দিনব্যাপী তাকে গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করে সেনবাগ থানা পুলিশ। এরই মধ্যে পালিয়ে যান আবদুর রহমান, এখনও পলাতক রয়েছেন।


ভিডিওতে পাওয়া ওই বক্তব্যে আবদুর রহমান বলেছিলেন, ‘উনি একজন বাংলাদেশের প্রধানমন্ত্রী, অন্যান্য দেশের কোন প্রধানমন্ত্রী যদি কোথাও সফরে যায় ফুলেল মালা দিয়ে তাকে বরণ করা হয়। আর আমাদের বাংলাদেশের প্রধানমন্ত্রী যখন আমেরিকা যায় জুতার মালা দিয়ে তাকে বরণ করা হয়। আমি মনিকরি, এখন শেখ হাসিনা বিএনপিকে বিরোধী দল মনে করেন না, শেখ হাসিনা মনে করতেছেন বিরোধী দল মনে হয় আমেরিকা।’


তিনি আরও বলেন, কেউ কেউ বলেন আমাদের নেতা তারেক রহমান লন্ডনে বসে মজা নিতেছেন, অথচ যার মা এক এগারো থেকে এখনও পর্যন্ত কারাবন্দি হয়ে আছেন। আর তারেক রহমান লন্ডনে যে অবস্থায় আছেন তা কারাবন্দি থেকে অনেক অনেকগুণ বেশি।


বিবার্তা/ইকবাল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com