বেগমগঞ্জে শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা
প্রকাশ : ২৩ এপ্রিল ২০২৩, ১৬:৫৭
বেগমগঞ্জে শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নে এক শিশু কন্যাকে (৪) ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে জহিরুল ইসলাম (৩৩) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় শিশুটির মা হাসিনা বেগমকে আটক করেছে পুলিশ। 


শনিবার রাত ৯টার দিকে নিজ বাড়িতে মারা যায় জহিরুল ইসলাম। নিহত জহিরুল ইসলাম কুতুবপুর ইউনিয়নের এনায়েতপুর গ্রামের কোরবান আলীর ছেলে। আটককৃত হাসিনা বেগম একই এলাকার মাসুদের স্ত্রী।


স্থানীয় সূত্রে জানা গেছে, এনায়েতপুর গ্রামের বকশি বাড়ির নুরুল আমিনের ছেলে মো. মাসুদের শিশু কন্যাকে গত শুক্রবার সকালে চকলেট দেওয়ার প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে যায় জহিরুল। পরে তাকে ধর্ষণের চেষ্টা চালায় জহিরুল এমন অভিযোগ শিশুটির মা হাসিনা বেগমের। ইদকে সামনে রেখে ওইদিন বিকেলে ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসে হাসিনার স্বামী মাসুদ। জহিরুল তার মেয়েকে চকলেটের লোভ দেখিয়ে ধর্ষণের চেষ্টা করেছে বলে মাসুদকে জানায় হাসিনা। ঘটনা শুনে ক্ষিপ্ত হয়ে জহিরুলকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে মাসুদ। এতে মাসুদের কোমর ভেঙে যায় এবং শরীরের বিভিন্ন অংশে জখম হয়। ওইদিন কোন চিকিৎসা না নেওয়ায় শনিবার রাতে জহিরুলের শারীরিক অবস্থার অবনতি ঘটলে এলাকার লোকজন তাকে স্থানীয় কিত্তনের হাট বাজারে নিয়ে প্রাথমিক চিকিৎসা বাড়ি নিয়ে যায়। পরে তার অবস্থার আরও অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চৌমুহনী আনার সময় মারা যায় সে। 


বেগমগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, জহিরুলের মৃত্যুর পর পালিয়ে যায় মাসুদ। তবে খবর পেয়ে রাতে ওই বাড়িতে গিয়ে মাসুদের স্ত্রী হাসিনাকে আটক করা হয়েছে। নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তরে জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের বাবা মা কেউই বেঁচে নেই। এ ঘটনায় পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/আদনান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com