‘বিউটি বোট’ -এর মালিক তিশা
প্রকাশ : ২১ আগস্ট ২০১৬, ১৫:৫৫
‘বিউটি বোট’ -এর মালিক তিশা
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সম্প্রতি একটি ভ্রাম্যমাণ বিউটি পার্লারের মালিক হলেন ছোটপর্দার প্রিয় মুখ নুসরাত ইমরোজ তিশা। পার্লারটির নাম ‘বিউটি বোট’। এতে তিশার সঙ্গে আরও রয়েছেন অভিনেতা জাহিদ হাসান। তবে পুরোটাই একটি নাটকের গল্পে। হ্যা, আসছে কোরবানী ঈদ উপলক্ষ্যে নির্মিত ‘বিউটি বোট’ নামের নাটকে এমনই চরিত্রে দেখা যাবে জাহিদ হাসান ও তিশাকে।
সাত পর্বের ‘বিউটি বোট’ নাটকটি লিখেছেন আবুল কালাম আজাদ, পরিচালনা করেছেন আবু রায়হান জুয়েল। গল্পে তিশাকে দেখা যাবে রেনু চরিত্রে। মেয়েটি কাজ করে একটি পার্লারে। পার্লারের মালিকের সঙ্গে মনোমালিন্য হয় তার। এরপর সে ঠিক করে নিজেই একটি পার্লার দেবে।
তবে মফস্বল ওই এলাকায় প্রভাব বিস্তার করে রেখেছে অন্য একটি পার্লার। তাই পেরে উঠবে না ভেবে নদীতে ভ্রাম্যমাণ বিউটি পার্লার দেওয়ার পরিকল্পনা করে সে। জাহিদ হাসানকে দেখা যাবে রেনুর স্বামী মকবুল চরিত্রে। স্বামী-স্ত্রী মিলে ট্রলারে তৈরি করে জেন্টস ও লেডিস পার্লার।
বিভিন্ন এলাকায় মাইকিং করার মাধ্যমে এই বিউটি বোট সার্ভিসের প্রচার চালায় তারা। একসময় তাদের ‘বিউটি বোট’ জনপ্রিয়তা পেয়ে যায়। এ নাটকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন আফজাল শরীফ। তাকে দেখা যাবে মেম্বারের চরিত্রে। ধারাবাহিকটি ঈদুল আজহায় এনটিভিতে প্রচার হবে বলে জানা গেছে।
বিবার্তা/জাকিয়া/যুথি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com