শিরোনাম
নতুন পাঁচ ধারাবাহিকে ফারহানা মিলি
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৬, ২০:৩৩
নতুন পাঁচ ধারাবাহিকে ফারহানা মিলি
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

নতুন পাঁচটি ধারাবাহিক নাটকে অভিনয় করছেন দর্শকপ্রিয় অভিনেত্রী ফারহানা মিলি। এরমধ্যে নতুন একটি ধারাবাহিক নাটকের প্রচার শুরু হয়েছে। তিনটি ধারাবাহিকের কয়েক লটের শুটিং করেছেন এবং নতুন আরেকটি ধারাবাহিকের শুটিং শুরু হবে জানুয়ারি মাসের মাঝামাঝি সময়ে।


মোস্তফা কামাল রাজের রচনা ও নির্দেশনায় ‘পোস্ট গ্র্যাজুয়েট’ ধারাবাহিক নাটকের কাজ শুরু করবেন ফারহানা মিলি জানুয়ারির মাঝামাঝিতে। এতে তার বিপরীতে থাকবেন চঞ্চল চৌধুরী। তারা দু’জন এর আগে গিয়াস উদ্দিন সেলিমের নির্দেশনায় ‘মনপুরা’ চলচ্চিত্রে অভিনয় করার পাশাপাশি বেশ কয়েকটি নাটকেও অভিনয় করেছেন।


এবার তাদেরকে ধারাবাহিক নাটকে অভিনয় করতে দেখা যাবে। মিলি অভিনীত রাজীবুল ইসলাম রাজীব পরিচালিত ‘ছন্নছাড়া’ ধারাবাহিকটিতে তিনি স্বপ্নকন্যা নিশি চরিত্রে অভিনয় করছেন। এতে তার বিপরীতে আছেন নাঈম। নাঈম স্বপ্নে এক নিশি কন্যার সঙ্গে গল্প করেন। সেই কল্পনার নিশিকন্যা চরিত্রে অভিনয় করছেন ফারহানা মিলি।


একটু অন্যরকম একটি চরিত্র, এমনটাই জানালেন ফারহানা মিলি। এটি নিয়মিতভাবে প্রচার হচ্ছে বাংলাভিশনে। আবার সঞ্জিত সরকার পরিচালিত ‘মজনু একজন পাগল নহে’ ধারাবাহিক নাটকেও অভিনয় করছেন ফারহানা মিলি। এই ধারাবাহিকেও মিলিকে নতুন ভিন্ন একটি চরিত্রে দেখা যাবে। পাশাপাশি রাজীবুল ইসলাম রাজীবের ‘হিং টিং ছট’ এবং এসএম শাহীনের ‘সোনাভান’ ধারাবাহিকেও অভিনয় করছেন। সবমিলিয়ে বলা যায় নতুন বছরে মিলি অভিনীত ধারাবাহিক নাটকগুলো প্রচার শুরু হলে বেশ ব্যস্ততাতেই কাটবে বছরটি।


ধারাবাহিকগুলোতে অভিনয় প্রসঙ্গে ফারহানা মিলি বলেন, সবাইকে নতুন ইংরেজি বছরের শুভেচ্ছা। কিছুদিন আগেও যখন দেখতাম আমার সহকর্মীরা একসঙ্গে অনেকগুলো ধারাবাহিকে কাজ করছেন, তখন ভাবতাম কীভাবে তারা এতো কাজ করেন। এখন আমি নিজেও যখন বেশ কয়েকটি ধারাবাহিকে কাজ করছি তখন দেখলাম যে চাইলেই করা যায়। একটু ম্যানেজ করে নিলেই কাজগুলো করা যায়। আগে অনেক কাজ একসঙ্গে হাতে নিতে কিছুটা শঙ্কিত থাকতাম, সেই শঙ্কাটা এখন কাটিয়ে উঠেছি কাজগুলো করার পর। আমি সবসময়ই ভালো গল্প এবং আমার চরিত্রের ভিন্নতা খোঁজার চেষ্টা করেছি। আমি মনে করি একজন শিল্পী হিসেবে ভালো ভালো কাজের মাধ্যমে সমাজের পাশে, সমাজের মানুষের পাশে দাঁড়ানো আমার দায়িত্বের মধ্যে পড়ে। যে কারণে গড়পড়তা কাজ আমি করতেও চাই না। একজন শিল্পী যখন ভালো কাজ করেন তখন নিজেও তৃপ্ত থাকেন। শিল্পী হিসেবে নিজের দায়বদ্ধতার জায়গা থেকেই ভালো ভালো কাজ করতে চাই।


সবাইকে নতুন ইংরেজি বছরের শুভেচ্ছা জানিয়ে ফারহান মিলি জানান ‘মনপুরা’র পর নতুন কোনো চলচ্চিত্রে আর কাজ করা না হলেও ২০১৭ সালে হয়তো বা নতুন একটি চলচ্চিত্রে কাজ করা হয়েও যেতে পারে-তেমনটাই ইঙ্গিত দিলেন তিনি। যদি তাই হয় তাহলে ‘মনপুরা’র পরীকে আবারো রূপালী পর্দায় দেখা যাবে। কারণ মিলিকে তার ভক্ত দর্শকরা আবারো রূপালী পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। মিলি অভিনীত সুমন আনোয়ার পরিচালিত ধারাবাহিক ‘সিনেমাওয়ালা’ এনটিভিতে প্রচার হচ্ছে।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com