শিরোনাম
বিদ্যার পছন্দের নায়ক রণবীর
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৬, ১৪:৩৮
বিদ্যার পছন্দের নায়ক রণবীর
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অভিনেতা ঋষি কাপুর ও নিতু সিংহের ছেলে রণবীর কাপুর হাজারো মেয়ের স্বপ্নের রাজপুত্র। তার রোমান্টিক হাসির প্রেমে পড়েছেন স্বয়ং বচ্চন বধূ ঐশ্বরিয়া রায় যদিও তা কেবল সিনেমায়। তারপরও সহকর্মী হিসেবে রণবীরকে পছন্দ করেন অ্যাশ। ক্যাটরিনা কাইফও ছিলেন তার প্রেমে মশগুল।


আর দীপিকা পড়ুকোনও ছিলেন একই পথের পথিক। এবার তার প্রেমে পড়েছেন বলিউডের আরেক অভিনেত্রী বিদ্যা বালান। যিনি নিজেই হিরো ছাড়া নায়িকা হয়ে সিনেমা নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। সেই বিদ্যা বললেন রণবীরকে তিনি খুব পছন্দ করেন।


সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে পছন্দের এ কথা জানান বিদ্যা।


এ সময় বিদ্যার কাছে জানতে চাওয়া হয় আপনি কার সাথে জুটি বেঁধে অভিনয় করতে চান? এ প্রশ্নের উত্তরে নায়িকা বলেন, ‘চমকপ্রদ জুটি হবে কিনা তা জানি না। কিন্তু আমি রণবীর কাপুরের সাথে জুটি বেঁধে অভিনয় করতে চাই। একজন অভিনেতা হিসেবে আমি রণবীর কাপুরকে পছন্দ করি। যদি আমি তার সাথে কাজের সুযোগ পাই তবে অবশ্যই করব।’


বিদ্যা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কাহানি-টু’। মুক্তির পর বক্স অফিসে খুব একটা সুবিধে করতে পারেনি সিনেমাটি। তবে পরবর্তীতে বেশ কিছু সিনেমায় দেখা যাবে বিদ্যাকে। এরমধ্যে তার বহুল আলোচিত আপকামিং ছবি ‘কাহানি ২’ ইতিমধ্যে দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলেছে।


বিবার্তা/জাকিয়া/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com