শিরোনাম
মন্ত্রীকন্যার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ইমরান
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৬, ২২:৫৫
মন্ত্রীকন্যার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ইমরান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিয়ে করলেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার। তিনি গাঁটছড়া বেঁধেছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের মেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক নাদিয়া নন্দিতা ইসলামের সাথে।


শনিবার রাতে ঢাকার হেয়ার রোডে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের সরকারি বাসভবনে ঘরোয়া আয়োজনে তাদের বিয়ে হয়। এ সময় দুই পরিবারের সদস্য, নিকটাত্মীয় ছাড়াও অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যা আ আ ম স আরেফিন সিদ্দিক, অধ্যাপক অজয় রায়, অধ্যাপক আবুল বারকাত, মানবাধিকার কর্মী খুশি কবির, নারী অধিকার কর্মী শিপ্রা বসু উপস্থিত ছিলেন। আগের দিন একপ্রকার চুপিসারেই বর-কনের হলুদের আনুষ্ঠান হয়।


এছাড়া গণজাগরণ মঞ্চে ইমরানের বেশ কয়েকজন সহযোদ্ধাও ছিলেন।


শনিবার রাত ৮টার দিকে কয়েকজন আত্মীয় আর বন্ধুকে নিয়ে কনের বাড়িতে হাজির হন বর। রীতি মাফিক বাসার ফটকে বরপক্ষকে আটকে দেয় একদল কিশোর-কিশোরী। ফিতা আসে, কাঁচি আসে, সঙ্গে আসে কনে পক্ষের টাকার দাবি।


গণজাগরণের মিছিলে যে ইমরানকে সব সময় পাঞ্জাবিতে দেখা গেছে, বিয়ের আসরে তার গায়ে ছিল সোনালী শেরওয়ানি, মাথায় লাল পাগড়ি। আর কনে নন্দিতা এসেছিলেন বেনারসি শাড়িতে সেজে।


রংপুর মেডিকেল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি নেয়া ইমরান ছাত্রজীবনে ছাত্রলীগে যুক্ত ছিলেন। আর ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভাষাতত্ত্বের সহকারী অধ‌্যাপক নন্দিতা পরিচিতজনদের কাছে তিন্নি নামেই পরিচিত।


ঘনিষ্ঠজনরা জানাচ্ছেন, বেশ কিছুদিন ধরেই পারিবারিকভাবে ইমরান-তিন্নির বিয়ের কথা চলছিল। সেই ইংগিত এসেছিল বছরের শুরুতে ইমরানেরই এক ফেইসবুক পোস্টে।


বিবার্তা/রোকন/কাফী


>>শিক্ষামন্ত্রীর মেয়েকে বিয়ে করছেন ইমরান এইচ সরকার

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com