জাবির কুমিল্লা জেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন
প্রকাশ : ১৬ জুন ২০২৩, ২০:০৬
জাবির কুমিল্লা জেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) কুমিল্লা জেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে প্রাণিবিদ্যা বিভাগের ৪৬ ব্যাচের শিক্ষার্থী মীর হোসাইন এবং সাধারণ সম্পাদক পদে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪৬ ব্যাচের শিক্ষার্থী সাইফুল ইসলাম পরশ মনোনীত হয়েছে।


বৃহস্পতিবার (১৫ জুন) কুমিল্লা জেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সদ্য সাবেক সভাপতি শরীফ সরকার বাশার এবং সাধারণ সম্পাদক কে. এ. রহমান জাকারিয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


বিজ্ঞপ্তিতে বলা হয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কুমিল্লা জেলা স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশনের মীর হোসাইনকে সভাপতি এবং সাইফুল ইসলাম পরশকে সাধারণ সম্পাদক করে আগামী ১ বছরের জন্য নতুন কমিটি অনুমোদন দেয়া হলো।


এছাড়াও উল্লেখ্য করা হয় উক্ত কমিটিকে ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার জন্য নির্দেশ দেয়া হয়েছে।


তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নবগঠিত কমিটির সভাপতি মীর হোসাইন বলেন, ‘দায়িত্ব পাওয়ার পর আমার প্রথম লক্ষ্য হচ্ছে আর্থিকভাবে অসচ্ছল শিক্ষার্থীদের এই সংগঠন থেকে সহায়তার পরিমাণ কীভাবে বাড়ানো যায় সেই লক্ষ্য কাজ করা। ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের সকল ধরনের সহায়তা প্রদান করা। এবং কুমিল্লা থেকে উঠে আসা শিক্ষক, শিক্ষার্থী এবং কর্মকর্তা কর্মচারীদের মধ্যে কীভাবে মেলবন্ধন বাড়ানো যায় সেই লক্ষ্যে কাজ করে যাওয়া।’


সমিতির নতুন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম পরশ বলেন, কুমিল্লা জেলা স্টুডেন্ট অ্যাসোসিয়েশন জাবি, বিশ্ববিদ্যালয়স্থ কুমিল্লার শিক্ষার্থীদের নিয়ে একটি বৃহৎ সংগঠন। শিক্ষার্থীদেরকে অ্যাকাডেমিক সহযোগিতা, সহশিক্ষা কার্যক্রম, স্কিল ডেভেলপমেন্ট সহ সকল ধরনের সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করছে নবগঠিত কমিটি। শিক্ষার্থীদের একটি ডায়নামিক ফ্লাটফর্ম করার লক্ষ্যে সর্বদা কাজ করবে নবগঠিত কমিটি।’


বিবার্তা/আয়েশা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com