লাইনচ্যুত বগি উদ্ধার, রাজবাড়ীর সঙ্গে রেল যোগাযোগ স্বাভাবিক
প্রকাশ : ০২ মে ২০২৪, ১১:৪৫
লাইনচ্যুত বগি উদ্ধার, রাজবাড়ীর সঙ্গে রেল যোগাযোগ স্বাভাবিক
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ার ৩ ঘণ্টা পর সারা দেশের সঙ্গে রাজবাড়ীর রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে। বৃহস্পতিবার (২ মে) সকাল সাড়ে ১০টার দিকে লাইনচ্যুত বগিটি উদ্ধারের পর ওই রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।


এর আগে সকাল সাড়ে ৭টায় শহরের ২নং রেলগেট এলাকায় মালবাহী ট্রেনটির একটি বগি লাইনচ্যুত হয়। এতে মেইন লাইন ব্লক হয়ে যাওয়ায় রাজবাড়ীর সঙ্গে ঢাকা, দৌলতদিয়া ও খুলনা রুটের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।


রাজবাড়ী রেলওয়ের উপসহকারী প্রকৌশলী (লোকো অ্যান্ড ক্যারেজ) হুমায়ুন কবীর লাইনচ্যুত বগিটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘খুলনা থেকে ছেড়ে আসা মালবাহী ট্রেনটি সকালে রাজবাড়ীর ২নং রেলগেট এলাকার ক্যারেজ অ্যান্ড ওয়াগন ডিপোতে ঢোকার সময় একটি বগি লাইনচ্যুত হয়। পৌনে ৩ ঘণ্টা কাজ করে লাইনচ্যুত বগিটি উদ্ধার করা হয়। বর্তমানে রাজবাড়ী থেকে সব রুটে ট্রেন যোগাযোগ স্বাভাবিক রয়েছে।


রাজবাড়ী রেলওয়ে স্টেশনের মাস্টার তন্ময় কুমার দত্ত বলেন, বগি লাইনচ্যুতের পর থেকে উদ্ধার হওয়া পর্যন্ত এ রুটে শুধু মাত্র দৌলতদিয়া থেকে পোড়াদহগামী লোকাল শাটল ট্রেনটি চলাচলের শিডিউল ছিল। যে কারণে ওই একটি ট্রেনই শিডিউল বিপর্যয়ের মুখে পড়ে। দুর্ঘটনার পর ওই ট্রেনটি পাঁচুরিয়া রেলস্টেশনে দাঁড় করে রাখা হয়। বগি উদ্ধারের পর ট্রেনটি গন্তব্যের উদ্দেশ্যে ছেড়ে যায়।


বিবার্তা/মিঠুন/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com