নড়াইল-২ আসনে নৌকা প্রতীকের প্রার্থীর গণসংযোগ ও পথ সভা
প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০২৩, ১৭:৩৫
নড়াইল-২ আসনে নৌকা প্রতীকের প্রার্থীর গণসংযোগ ও পথ সভা
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইল-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজা গণসংযোগ ও পথ সভায় বলেন, আগামী ৭ জানুয়ারি আমার দায়িত্ব আপনারা নিবেন। নির্বাচনের পরে আমি আপনাদের দায়িত্ব নেব। আপনাদের পরিবার পরিজন নিয়ে নৌকা প্রতীকে আমাকে একটি ভোট দিতে যাবেন।


২৯ ডিসেম্বর, শুক্রবার সকালে তার নির্বাচনি এলাকা সদর উপজেলার হবখালি ইউনিয়নের শিঙ্গিয়া বাজার, বাগডাঙ্গা ও হবখালিসহ সাত/আটটি পথ সভা তিনি এসব কথা বলেছেন।


এ সময় মাশরাফী বিন মোর্ত্তজা কে এক নজর দেখতে হাজার হাজার নারী-পুরুষ রাস্তার দু’পাশে ফুল নিয়ে দাঁড়িয়ে থেকে তাকে বরণ করে নেন।


এসময় উপস্থিত ছিলেন, নড়াইল সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. ওমর ফারুক, স্বেচ্ছা সেবক লীগের সভাপতি মো. তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারন সম্পাদক এস. এম পলাশ, নড়াইল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপ্নীল শিকদার নীল, হবখালি ইউনিয়নের চেয়ারম্যান মো. টিপু সুলতান, নলদী ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ পাখিসহ জেলা- উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।


এদিকে, নড়াইল সদর উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুক্রবার সকালে শহরের দুর্গাপুরে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাশরাফী বিন মোর্ত্তজা।


বিবার্তা/শরিফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com