ছিনতাইকারীর ছুরিকাঘাতে কাপড় ব্যবসায়ী আহত
প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০২৩, ১৪:৫৭
ছিনতাইকারীর ছুরিকাঘাতে কাপড় ব্যবসায়ী আহত
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী নগরীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বাবা ও ছেলে গুরুতর আহত হয়েছেন।


২৯ ডিসেম্বর, শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে নগরীর শালবাগান পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে এ ঘটনা ঘটে।


আহতরা হলেন মো. মুন্জুর রহমান (৫০) ও তার ছেলে শকিল আহম্মেদ (২৭)।


তারা শাহমখদুম থানাধীন বড় বনগ্রাম খাঁনকা শরীফ এলাকার বাসিন্দা। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর সেখানে কর্তব্যরত চিকিৎসক ছেলে শাকিলকে ঢাকা রেফার্ড করেন।


আহত ব্যক্তির পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, মুন্জুর রহমান রাজশাহী সাহেব বাজারে কাপড়ের ব্যবসা করেন। দোকানের মাল কিনতে ঢাকায় গিয়েছিলেন বাবা ও ছেলে। মাল ট্রান্সপোর্টে বুক দিয়ে রাতের ট্রেনে রাজশাহী ফিরেন। এরপর রিক্সা নিয়ে বাসায় যাওয়ার পথে পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে ছিনতাইকারীরা তাদের পথ আগলে ধরে টাকা ও মুঠোফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। এসময় ছেলে শাকিল প্রতিরোধের চেষ্টা করলে ছিনতাইকারীরা তার বাম পায়ে ও হাতে ছুরিকাঘাত করে। তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এছাড়া বাবা মুন্জুর রহমান এগিয়ে গেলে তাকেও মারধর করে তারা।


রক্তাক্ত অবস্থায় প্রথমে তাদের নওদাপাড়া ইসলামি হাসপাতালে নিয়ে যান স্থানীয় লোকজন। তবে সে হাসপাতালে তাদের চিকিৎসা দিতে রাজি হয়নি। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।


মুন্জুর রহমানের ছোট ভাই ছোটকা বলেন, ‘দুঃখজনক হলো গুরুতর আহত আমার ভাতিজাকে প্রথমে ইসলামি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে চিকিৎসা দিতে রাজি হয়নি। চিকিৎসকরা জানিয়েছেন বাম হাটুর উপরিভাগ অর্থাৎ উরুর আঘাতটি গুরুতর। প্রচুর রক্তক্ষরণ হয়েছে।


রিক্সা আরোহী ছিনতাইকারীর কবলে পড়েছেন—এমন খবর শোনেননি বলে জানিয়েছেন উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আরিফ হোসেন।


তিনি বলেন, তথ্যটি তাকে কেউ দেয়নি। তবে খোঁজ নিয়ে দেখা হচ্ছে, অভিযুক্ত ব্যক্তিদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চালাবেন বলে জানান তিনি।


বিবার্তা/মোস্তাফিজুর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com