খিলগাঁওয়ে প্রবাসীর স্ত্রীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২৩, ১৬:২৫
খিলগাঁওয়ে প্রবাসীর স্ত্রীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর খিলগাঁওয়ের দক্ষিণ গোড়ানের একটি বাসায় দুবাই প্রবাসী স্ত্রী কানিজ ফাতেমা (২৫) স্বামীর উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।


সোমবার(১১ সেপ্টেম্বর)রাত সাড়ে নয়টার দিকে আত্মহত্যার ঘটনাটি ঘটে। পরে তার স্বজনেরা তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে রাত ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


১২ সেপ্টেম্বর, মঙ্গলবার দুপুরের দিকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) সোনিয়া পারভীন জানান, আমরা খবর পেয়ে রাতে মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করি।পরে আইনি প্রক্রিয়ায় মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।


তিনি আরো বলেন, আমরা স্বজনের কাছে জানতে পারি নিহতের স্বামী পারভেজ দুবাই প্রবাসী। স্বামীর সাথে তার মুঠোফোনে ঝগড়া হয়। এক পর্যায়ে স্বামীর উপর অভিমান করে নিজের রুমের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেয়। ময়নাতদন্ত শেষে প্রতিবেদন রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


নিহতের গ্রামের বাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা থানার বালিয়াকান্দি গ্রামে। তিনি একই গ্রামের মোঃ দেলোয়ার হোসেনের মেয়ে। বর্তমানে দক্ষিণ গোড়ানের ১৭/১ নম্বর বাসায় থাকতেন তিনি।


বিবার্তা/বুলবুল/এমজে


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com