নড়াইল পুলিশের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২৩, ১৩:৪৬
নড়াইল পুলিশের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইল পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১২ সেপ্টেম্বর, মঙ্গলবার সকালে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে নড়াইল পুলিশ সুপার মোসা. সাদিরা খাতুনের সভাপতিত্বে অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।


সভার শুরুতে জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও অপরাধ চিত্র তুলে ধরেন বক্তব্য রাখেন, নড়াইল অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী।


পুলিশ সুপার বলেন, মামলা তদন্ত, অপরাধ নিয়ন্ত্রণ, ওয়ারেন্ট তামিল, গুরুত্বপূর্ণ মামলা সমূহের অগ্রগতি, মামলার রহস্য উদঘাটন, মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধার, চুরি, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন সামাজিক অপরাধ নিয়ন্ত্রণ, অপরাধীদের গ্রেফতার, সমসাময়িক বিভিন্ন বিষয়সহ পুলিশের পেশাদারিত্ব
সাধারণ জনগণ যাতে হয়রানি ছাড়াই তাৎক্ষণিক প্রত্যাশিত সেবা পায় তা নিশ্চিত করতে হবে।


তিনি আরো বলেন, প্রত্যেক ইউনিয়নে বিট পুলিশিং সভা, উঠান বৈঠক এবং স্থানীয় জনপ্রতিনিধির সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা করে অপরাধ নিয়ন্ত্রণ করতে হবে। এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রেখে জনবান্ধব পুলিশিং নিশ্চিত করতে হবে।


এসময় অপরাধ পর্যালোচনা সভায় আরো বক্তব্য রাখেন, মো. দোলন মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল), প্রণব কুমার সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল), অফিসার ইনচার্জগণ, গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক, ট্রাফিক ইন্সপেক্টর, কোর্ট ইন্সপেক্টর জেলার সকল পুলিশ তদন্ত কেন্দ্র পুলিশ ফাঁড়ি ও ক্যাম্প ইনচার্জগণ এবং গুরুত্বপূর্ণ মামলার তদন্তকারী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরিফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com