সাতক্ষীরায় স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক
প্রকাশ : ২৬ আগস্ট ২০২৩, ২১:২৫
সাতক্ষীরায় স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভারতে পাচারের সময় সাতক্ষীরার কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্ত এলাকা থেকে ৫৮ লক্ষ টাকা মূল্যের ৬টি স্বর্ণের বারসহ মো. ফারুক হোসেন নামে একজন চোরাকারবারিকে আটক করেছে বিজিবির সদস্যরা।


২৬ আগস্ট, শনিবার দুপুরে কাকডাঙ্গা সীমান্তের বটগাছ তলা পাকা রাস্তা এলাকায় তাকে আটক করা হয়। আটককৃত মো. ফারুক হোসেন সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেড়াগাছি গ্রামের মৃত্যু কিতাব আলীর ছেলে।


সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আশরাফুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। অধিনায়ক লে. কর্নেল আশরাফুল হক জানান, সাতক্ষীরার কলারোয়া কাকডাঙ্গা সীমান্তের বটগাছতলা পাকা রাস্তা এলাকার দিয়ে বাংলাদেশ থেকে ভারতে সোনা পাচার হচ্ছে, এমন গোপন সংবাদে বিজিবি সদস্যরা অভিযান চালায়। অভিযানে নেতৃত্ব দেন কাকডাঙ্গা বিওপির নায়েব সুবেদার মো. আবু তাহের পাটোয়ারী।


শনিবার দুপুর ১২ টার দিকে কাকডাঙ্গা সীমান্তের বটগাছ তলা পাকা রাস্তা এলাকায় গোপনে অবস্থান করে। ওই সীমান্ত এলাকায় মো. ফারুক হোসেনকে আটক করে বিজিবির সদস্যরা। পরে তার ভ্যানগাড়ি তল্লাশি করে ৬টি স্বর্ণের বার উদ্ধার করে। জব্দকৃত এই সোনার ওজন ৭০১ গ্রাম ৫১০ মিলি গ্রাম। যার মূল্য প্রায় ৫৭ লক্ষ ৭৩ হাজার ৭৪৩ টাকা।


তিনি আরও জানান, স্বর্ণের বারগুলো সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে ও আটক মো. ফারুক হোসেনকে সাতক্ষীরার কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে।


বিবার্তা/সেলিম/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com