'বঙ্গবন্ধুর আদ‌র্শকে বিসর্জন দি‌য়ে কখনও কা‌রো সা‌থে আপস করব না'
প্রকাশ : ২৫ আগস্ট ২০২৩, ২২:০১
'বঙ্গবন্ধুর আদ‌র্শকে বিসর্জন দি‌য়ে কখনও কা‌রো সা‌থে আপস করব না'
না‌জিরপুর (পি‌রোজপুর) প্রতি‌নি‌ধি
প্রিন্ট অ-অ+

পি‌রোজপু‌রের জেলা আওয়ামী লীগের সভাপ‌তি ও পি‌রোজপুর ১ আস‌নের সা‌বেক এম‌পি একে এম এ আউয়াল ব‌লে‌ছেন, বঙ্গবন্ধুর আদ‌র্শকে বিসর্জন দি‌য়ে কখনও কা‌রো সা‌থে আপস করব না।


বঙ্গবন্ধুর উদ্ধৃ‌তি উল্লেখ করে তিনি ব‌লেন, এ বাংলা শুধু হিন্দু,মুস‌লিম, বৌদ্ধ, খ্রিষ্টা‌ন, আলাদা কোন গো‌ষ্ঠীর বাংলা নয়, এ বাংলা সা‌ড়ে ৭ কো‌টি বাঙালির বাংলা, এ বাংলায় আজান হ‌বে মুসলমান মস‌জি‌দে যা‌বে, হিন্দু মা‌য়েরা সন্ধ‌্যায় পূজা কর‌বে, খ্রিষ্টান'রা গির্জায় যা‌বে, বৌদ্ধরা উপাসনালয় প্রার্থনায় যা‌বে।


পি‌রোজপু‌রের না‌জিরপুরের শ্রীরামকাঠী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শুক্রবার ( ২৫ আগস্ট) সন্ধ‌্যা ৭ ঘ‌টিকায় উপ‌জেলার শ্রীরামকাঠী বন্দ‌রের শোক সভায় ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সভাপ‌তি ও সা‌বেক চেয়ারম‌্যান উত্তম কুমার মৈত্রের সভাপ‌তি‌ত্বে ও সা‌বেক উপ‌জেলা ছাত্রলী‌গের সাধারণ সম্পাদক সুমন হাওলাদা‌রের সঞ্চালনায় তি‌নি এসব কথা ব‌লেন।


এছাড়া শোকসভায় আরো বক্তব‌্য রা‌খেন, জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক এড. কানাইলাল বিশ্বাস, জেলা আওয়ামীলী‌গের সহ-সভাপ‌তি ও পৌর‌ মেয়র হা‌বিবুর রহমান মা‌লেক, সহ-সভাপ‌তি এড,খান মো. আলাউ‌দ্দিন, জেলা আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক ‌শেখ মো. ফি‌রোজ, উপ‌জেলা আওয়ামীলী‌গের সভাপ‌তি ও উপ‌জেলা চেয়ারম‌্যান মো. মোশা‌রেফ হো‌সেন খান, জেলা স্বেচ্ছা‌সেবকলী‌গের সভাপ‌তি ও সাধারণ সম্পাদক প্রমুখ।


এছাড়া আরো উপ‌স্থিত ছি‌লেন, উপ‌জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ও দীর্ঘা ইউপি চেয়ারম‌্যান আশু‌তোষ বেপারী, উপ‌জেলা ছাত্রলী‌গের সা‌বেক সভাপ‌তি তানভীর হাসান ডা‌লিম, উপ‌জেলা যুবলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক ফারুক হো‌সেন বেপারী, ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সাধারণ সম্পাদক আ‌রিফুর রহমান সবুজ, সহ-সভাপ‌তি আব্দুল জব্বার খ‌লিফা, সহ-সভাপ‌তি ফি‌রোজউল আলম মুন্না বেপারী সহ জেলা ও উপ‌জেলা আওয়ামী লী‌গের অঙ্গসংগঠ‌নের নেত্রীবৃন্দরা। সভা শে‌ষে দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হয় এবং তবারক বিতরণ করা হয়।


বিবার্তা/ম‌শিউর/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com