রাজবাড়ীতে মায়ের সাথে অভিমান, ছেলের আত্মহত্যা
প্রকাশ : ২৫ আগস্ট ২০২৩, ২১:৪৮
রাজবাড়ীতে মায়ের সাথে অভিমান, ছেলের আত্মহত্যা
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীতে মায়ের সঙ্গে অভিমান করে আব্দুল্লাহ বিশ্বাস (১৮) নামে এক যুবক গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।


শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নের নিমতলা গ্রামে এ ঘটনা ঘটে। আব্দুল্লাহ ওই গ্রামের মৃত আমিরুল ইসলামের ছেলে।


স্থানীয় ইউপি সদস্য মাহাবুব হোসেন লিটন জানান, ১৮ বছর আগে রাস্তায় ঘুরে বেড়ানো অন্তঃসত্ত্বা এক পাগলির প্রসব ব্যথা উঠলে নিমতলা গ্রামের আমিরুল ইসলামের স্ত্রী আলেয়া বেগম তার বাড়িতে পাগলির সন্তান প্রসব করান। ওই পাগলির সন্তান আব্দুল্লাহ। সন্তান প্রসবের পর পাগলি তার মতো চলে যান। ওই সময় থেকেই নিজের ৫ মেয়ের সঙ্গে আব্দুল্লাহকে নিজের ছেলে হিসেবেই লালনপালন করে আসছেন আলেয়া বেগম। আব্দুল্লাহ নামটিও তারই দেয়া।


তিনি আরও জানান, ১৬ বছর আগে আলেয়ার স্বামী আমিরুল ইসলাম মারা যান। জুট মিলে চাকরি করে ৫ মেয়েকে বড় করে বিয়ে দিয়েছেন আলেয়া। আব্দুল্লাহকেও সপ্তম শ্রেণি পর্যন্ত পড়িয়েছেন। ২০২০ সালে করোনার সময় আব্দুল্লাহ পড়ালেখা বাদ দিয়ে দেয়। এরপর থেকে সে কোনো কাজকর্ম না করে ঘুরে বেড়াত। এজন্য শুক্রবার সকালে আলেয়া আব্দুল্লাহকে বকাবকি করেন। এতে অভিমান করে সে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে।


আলেয়া বেগম বলেন, ‘আমি অনেক কষ্ট করে জুট মিলে কাজ করে আব্দুল্লাহকে মানুষ করেছি। ৫ মেয়েকে বিয়ে দেয়ার পর বাড়িতে আমি আর আব্দুল্লাহই থাকতাম। ও আমার বেঁচে থাকার অবলম্বন ছিল। পড়ালেখা বাদ দিয়ে এলাকার ছেলেপেলের সঙ্গে সারাদিন ঘুরে বেড়ায়, কোনো কাজকর্ম করে না। তাই সকালে একটু রাগারাগি করেছি। সকাল ১১টার দিকে ওকে ভাত খেতে দিয়ে আমি বাড়ির পাশে পাট তুলতে যাই। দুপুর আড়াইটার দিকে বাড়ি এসে দেখি দরজা বন্ধ। পরে দরজার ফাঁক দিয়ে দেখি আমার ছেলে ঘরের আড়ার সঙ্গে গলায় রশি দেয়া অবস্থায় ঝুলছে।’


রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইফতেখারুজ্জামান জানান, প্রাথমিক তদন্তে আমরা নিশ্চিত হয়েছি যে ছেলেটি গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। এছাড়া তার পরিবারেরও কোনো অভিযোগ নেই। ফলে পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


এ ঘটনায় রাজবাড়ী সদর থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।


বিবার্তা/মিঠুন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com