দৌলতপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
প্রকাশ : ২৪ আগস্ট ২০২৩, ২১:৩২
দৌলতপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে চোরাচালান নিরোধ ও আইন-শৃঙ্খলা উন্নয়ন কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।


২৪ আগস্ট, বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।


দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহ্’র সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি এ্যাড. সরওয়ার জাহান বাদশাহ্, দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন, দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) মো. শাহীদুল ইসলাম, দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সাক্কীর আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া।


সভায় বক্তব্য রাখেন, দৌলতপুর দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম, প্রাগপুর বিজিবি কোম্পানী কমান্ডার সুবেদার আবুল বাসার, রিফাইতপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশীদ বাবলু, ফিলিপনগর ইউপি চেয়ারম্যান নঈমুদ্দিন সেন্টু, আড়িয়া ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন ও দৌলতপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম।


এসময় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ও আইন-শৃঙ্খলা উন্নয়ন কমিটির অন্যান্য সদস্যবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।


সভায় কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি এ্যাড. সরওয়ার জাহান বাদশাহ্ দৌলতপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও শান্তিপূর্ণ রাখতে সচেতন হওয়ার পাশাপাশি সকলকে সহযোগিতা করার আহবান জানান। এরপর উপস্থিত সকলকে অবগত করার জন্য বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বজনীন পেনশন স্কিমের বিষয়ে চিত্র প্রদর্শন করা হয়।


সভার সভাপতি দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহ্ দৌলতপুরের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং দৌলতপুরকে চোরাচালান ও মাদকমুক্ত করতে সকলের সহযোগিতা কামনা করে সভা শেষ করেন।


বিবার্তা/শরীফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com