রাজবাড়ীতে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ১
প্রকাশ : ২৩ আগস্ট ২০২৩, ২০:০১
রাজবাড়ীতে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ১
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের নিমতলা গ্রামের এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে সুরুজ শেখ (২৮) নামের এক যুবক কে গ্রেফতার করেছে পুলিশ।


মঙ্গলবার (২২ আগস্ট) রাতে ওই গৃহবধূ (৩৬) তিন জনের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মামলা করে।


গ্রেফতার সুরুজ শেখ রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের নিমতলা গ্রামের ইয়াকুব শেখের ছেলে।


অন্য আসামিরা হলেন- ওই গ্রামের হাবিবুর রহমান ওরফে হাবুর ছেলে আব্দুল সরদার (২৭) এবং সাজাই শেখের ছেলে রবিন শেখ (২৬)।


মামলার এজাহার সূত্রে জানা গেছে, আট বছর আগে ওই গৃহবধূর স্বামী আরেকটি বিয়ে করে দ্বিতীয় স্ত্রী নিয়ে আলাদা থাকেন। তিনি তার ১৪ বছর বয়সী মেয়ে ও আট বছর বয়সী ছেলেকে নিয়ে স্বামীর বাড়িতেই থাকেন। তার স্বামী দূরে থাকার সুযোগে নিমতলা গ্রামের আব্দুল সরদার তাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিত এবং তার আর্থিক দুর্বলতার সুযোগ নিয়ে তাকে টাকার লোভ দেখিয়ে অনৈতিক কাজ করার জন্য জোর করতো। এতে ওই গৃহবধূ রাজী না হলে আব্দুল তার ক্ষতি করার সুযোগ খুঁজতে থাকে। গত ১৭ আগস্ট রাত ৯ টার দিকে তিনি বাড়ির কাছে সিরাজের দোকানে মশার কয়েল আনতে যান। ওই দোকানে কয়েল না পেয়ে বাড়ি ফেরার পথে আগে থেকে উৎ পেতে থাকা আব্দুল তার মুখ চেপে ধরে পাশেই আব্দুলের একচালা টিনের পরিত্যক্ত মুরগীর দোকানের মধ্যে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে। আব্দুল ধর্ষণ করার পর ঘর থেকে বের হতে গেলে একই গ্রামের রবিন সেখানে গিয়ে তাকে ধর্ষণ করে। এরপর একইভাবে সুরুজও তাকে ধর্ষণ করে।


এ মামলার তদন্তকারী কর্মকর্তা ও রাজবাড়ী সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. এসরাকুল ইসলাম জানান, মঙ্গলবার (২২ আগস্ট) রাত সোয়া ৮টায় ওই গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী) ২০০৩ এর ৯ (৩) ধারায় তিন জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। বুধবার (২৩ আগস্ট) দুপরে রাজবাড়ী সদর হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। পাশাপাশি মামলার ৩ নম্বর আসামি সুরুজ শেখকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকী আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/মিঠুন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com