ভোলায় বিএনপির পথযাত্রা
প্রকাশ : ১৯ আগস্ট ২০২৩, ২০:১০
ভোলায় বিএনপির পথযাত্রা
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভোলায় বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।


১৯ আগস্ট, শনিবার বেলা ১১টার দিকে শহরের জেলা বিএনপির কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ করার পর সেখান থেকে পথযাত্রা শুরু করে। বরিশাল দলানের কাছে আসলে পুলিশ বাঁধা দিলে পুনরায় দলীয় কার্যালয়ে সামনে এসে পথযাত্রা শেষ হয়।


সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ভোলা জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ গোলাম নবী আলমগীর, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব আলহাজ মো. রাইসুল আলম, যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব ফজলুর রহমান বাচ্চু মোল্লা, হুমায়ুন কবির সোপান, এনামুল হক, কবির হোসেন, আবদুর রব আকন প্রমুখ।


এসময় বক্তারা বলেন, খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশের মানুষ সোচ্চার হয়েছে। অবিলম্বে তাকে মুক্তি দিন, বিদেশে পাঠিয়ে সুচিকিৎসার ব্যবস্থা করুন। অন্যথায় বিএনপির এক দফা দাবি আদায় করেই খালেদা জিয়াকে মুক্ত করা হবে।


এর আগে পথযাত্রায় যোগ দিতে সকাল থেকে বিভিন্ন উপজেলা ও ইউনিয়নের নেতাকর্মীরা বৃষ্টি উপেক্ষা করেই জেলা বিএনপির কার্যালয়ে সামনে জড়ো হন।


জেলার বিভিন্ন উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন থেকে আসা বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল, কৃষকদল, মৎস্যজীবী দল ও ওলামা দলের নেতাকর্মীরা সদর রোডের বিভিন্ন গলিতে অবস্থান নেন। তাদের হাতে ব্যানার, ফেস্টুন, জাতীয় পতাকা ও দলীয় পতাকা দেখা গেছে।
এসময় নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তি, সরকারের পদত্যাগ এবং সরকার বিরোধী বিভিন্ন স্লোগান দিতে থাকে।


বিবার্তা/শাহীন/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com