চলে গেলেন কাউখালীর জেপি’র সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম তালুকদার
প্রকাশ : ১৮ আগস্ট ২০২৩, ১৯:৪৭
চলে গেলেন কাউখালীর জেপি’র সাবেক সাধারণ সম্পাদক শাহ আলম তালুকদার
কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের কাউখালী উপজেলা জাতীয় পার্টির (জেপি) সাবেক সাধারণ সম্পাদক, উপজেলা ক্রিয়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মো. শাহ আলম তালুকদার মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহে রাজিউন)।


শুক্রবার (১৮আগষ্ট) দুপুরে উত্তর বাজারস্থ নিজ বাসভবনে মারা যান তিনি।


মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর। তিনি স্ত্রী, এক ছেলেসহ তিনি অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তিনি দীর্ঘ দিন ধরে লিভার সিরোসিস রোগে ভুগছিলেন।


শুক্রবার বাদ আসর কাউখালী উত্তর বাজার বায়তুন নাজাত জামে মসজিদ এর সামনে এবং কচুয়াকাঠী গ্রামের বাড়ি দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।


শাহ আলম তালুকদার কাউখালী উপজেলা জাতীয় পার্টি জেপি’র কাউখালী শাখার সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে দীর্ঘ দিন দায়িত্ব পালন করেন। তিনি ৮০’র দশকে কাউখালীর ঐতিহ্যবাহী বাহি মোহামেডান স্পোর্টিং ক্লাবের সভাপতি এবং উপজেলা ক্রিড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক এর দায়িত্ব পালন করেছেন।


কাউখালী উপজেলা জাতীয় পার্টির (জেপি) সাবেক সাধারণ সম্পাদক মো.শাহ আলম তালুকদার এর মৃত্যুতে জাতীয় পার্টির জেপির চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এম.পি এবং দৈনিক ইত্তেফাক পত্রিকার সম্পাদক ও পিরোজপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য তাসমিমা হোসেন গভীর শোক প্রকাশ করেছেন। পৃথক পৃথক শোক বার্তায় তারা শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।


এ ছাড়া মরহুমের আত্মার শান্তি কামনা করে পৃথক ভাবে শোক প্রকাশ করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এ.কেএম আব্দুস শহীদ, কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জাতীয় পার্টি জেপির সভাপতি আবু সাঈদ মিঞা মনু, সাধারণ সম্পাদক মনজুরুল মাহাফুজ পায়েল, উপজেলা সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম আহসান কবীরসহ বিভিন্ন রাজনৈতিক, জনপ্রতিনিধি, শিক্ষক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।


বিবার্তা/রবিন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com