জাতীয় বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা মিনারুলের মৃত্যুতে উপাচার্যের শোক
প্রকাশ : ১৭ আগস্ট ২০২৩, ২১:৩৬
জাতীয় বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা মিনারুলের মৃত্যুতে উপাচার্যের শোক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক প্রশিক্ষণ দফতরের সেকশন অফিসার মিনারুল ইসলাম মিনার অগ্নিদগ্ধ হয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৫ বছর।


বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকাল ১০.৩০টায় হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।


মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, এক শিশু কন্যা সন্তান, ভাই, বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।


এর আগে গত ১৪ আগস্ট মিনারুলের বাবা ফরমান আলী মণ্ডল অগ্নিদগ্ধ হয়ে একই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার মা অগ্নিদগ্ধ হয়ে চিকিৎসাধীন রয়েছেন।


আজ বিকালে বাদ আসর রাজধানীর ধানমন্ডিতে ঈদগাহ মসজিদে মিনারুলের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. মশিউর রহমান।


মিনারুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন উপাচার্য। তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। জানাজায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোল্লা মাহফুজ আল-হোসেনসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ বাংলাদেশ গবেষণা ইনস্টিটিউটের ডিস্টিংগুইশ প্রফেসর ড. মাহবুবর রহমান, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। জানাজা শেষে মরহুমের মরদেহ ঝিনাইদহ জেলার হরিনাকুণ্ডে নিজ গ্রামে নিয়ে যাওয়া হয়। আগামীকাল ১৮ আগস্ট সকাল ১০টায় গ্রামের বাড়িতে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মিনারুলের দাফন সম্পন্ন হবে।


উল্লেখ্য, গত ১৩ আগস্ট রবিবার রাত সাড়ে ৯টায় গাজীপুরের বোর্ডবাজারে মিনারুল ইসলাম মিনারের বাসায় গ্যাস সিলিন্ডার থেকে জমে থাকা গ্যাস বিস্ফোরণে মিনার, তার মা-বাবাসহ তিনজন দগ্ধ হন। তাৎক্ষণিকভাবে তাদেরকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গতকাল ১৪ আগস্ট মিনারুলের বাবা ইন্তেকাল করেন। এরপর আজ ১৭ আগস্ট পৃথিবী থেকে চির বিদায় নেন মিনারুল ইসলাম মিনার। তার মা খাদিজা বেগম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com