রহমতগঞ্জের ওয়ার্কশপে কিশোরের রহস‍্যজনক মৃত্যু
প্রকাশ : ২৫ জুলাই ২০২৩, ২১:১৭
রহমতগঞ্জের ওয়ার্কশপে কিশোরের রহস‍্যজনক মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর চকবাজারের রহমতগঞ্জে হান্নান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে মো. রায়হান (১৯) নামে এক কর্মচারীর রহস‍্যজনক মৃত্যু হয়েছে।


২৫ জুলাই, মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে রমতগঞ্জে ওয়ার্কসপে কাজ করার সময় রায়হানের গেন্জি লেদ মেশিনে পেঁচিয়ে গুরুতর আহত হয়। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব‍্যরত চিকিৎসক বিকেল ৫টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন ওয়ার্কশপের মালিক মো. হান্নান মিয়া ও পাশের ওয়ার্কশপের কর্মচারী জুনায়েদ।


হান্নান মিয়া জানান, রায়হান আমার ওয়ার্কশপে হেল্পার হিসেবে কাজ করত। প্রতিদিনের মতো আজও সে কাজে আসে। দুর্ভাগ্য যে কাজ করার সময় তার গেঞ্জি মেশিনে পেঁচিয়ে যায়। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


ঢামেকে উপস্থিত সাংবাদিকরা মালিক হান্নান মিয়ার কাছে জানতে চায়, মেশিনে আঘাত পেলে শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন থাকার কথা কিন্তু শুধু তার গলায় দাগ কেন? এই প্রশ্নের উত্তর সে দিতে পারায় পড়ে সে সবার চোখ আড়াল করে হাসপাতাল থেকে পালিয়ে যায়।


নিহতের গ্রামের বাড়ি নরসিংদী জেলার রায়পুরা থানার মির্জাপুর গ্রামে।


ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, চকবাজারের ঘটনায় নিহত যুবকের মরদেহ ঢাকা মেডিকেল মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে চকবাজার থানাকে জানান হয়েছে এবং ওয়ার্কশপের মালিককে থানায় নিয়ে আসার প্রক্রিয়া চলছে। এ ঘটনায় জুনায়েদ নামে একজনকে আটক করা হয়েছে।


বিবার্তা/বুলবুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com