সাভারে পাঁচ ডাকাত ও এক মাদক ব্যবসায়ী গ্রেফতার
প্রকাশ : ১৬ জুলাই ২০২৩, ১৬:৫০
সাভারে পাঁচ ডাকাত ও এক মাদক ব্যবসায়ী গ্রেফতার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকার ধামরাইয়ে গরু ব্যবসায়ীদের কাছ থেকে ২৭ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় পাঁচ ডাকাতকে গ্রেফতার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবি।


১৬ জুলাই, রবিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবির ওসি রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।


ডিবি পুলিশ জানায়, গত মাসের ২৮ জুন রাজধানীর আফতাব নগরে গরুর হাটে বেশ কয়েকজন গরু ব্যবসায়ী গরু বিক্রি করে সেখানে রাতে একটি ট্রাকে করে কম ভাড়ায় জামালপুরে যাওয়ার জন্য উঠেন গরু ব্যবসায়ী আবেদীন ফকিরসহ তার সহযোগীরা। পরে ট্রাকটি ধামরাই এলাকায় থামালে একদল সশস্ত্র ডাকাত ট্রাকে উঠে গরু ব্যবসায়ীদের হাত পা বেঁধে মারধর করে নগদ ২৭ লক্ষ টাকা ও তাদের সঙ্গে থাকা মালামাল লুটপাট করে পালিয়ে যায়।


পরে ভুক্তভোগীরা ধামরাই থানায় একটি মামলা দায়ের করলে ডিবি পুলিশ ভোর রাতে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে একটি ট্রাকসহ পাঁচ ডাকাতকে গ্রেফতার করে।


গ্রেফতারকৃত ডাকাতরা হলেন সাহেব আলী (৩৫), ২। রইছ উদ্দিন (৫৫), ৩। তারেক আলী মৃধা (২৫), ৪। মো. লালচান (২২) ৫। মো. হাফিজুর রহমান (৩৮)।


এসময় আসামিদের নিকট হতে লুণ্ঠিত সর্বমোট ১,৭০,০০০/- (একলক্ষ সত্তর হাজার) টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, তারা পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে উক্ত ডাকাতির ঘটনাটি ঘটিয়েছে। এই ডাকাত চক্রের সাথে আরো কারা জড়িত আছে সে সংক্রান্ত তদন্ত অব্যাহত আছে।


আসামিদের আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে ডিবির ওসি রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।


অপরদিকে সকালে সাভারের গেন্ডা বাসস্ট্যান্ড অভিযান চালিয়ে ট্রাক ও দুই কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আসলামকে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ।


বিবার্তা/শরিফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com