‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কারিগরি শিক্ষার গুরুত্ব ও করণীয়’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
প্রকাশ : ১৬ জুন ২০২৩, ০৮:৫১
‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কারিগরি শিক্ষার গুরুত্ব ও করণীয়’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কারিগরি শিক্ষার গুরুত্ব ও করণীয়’ শীর্ষক সেমিনার ১৫ জুন, বৃহস্পতিবার নরসিংদীর পলিটেকনিক ইন্সটিটিউটের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।


নরসিংদী পলিটেকনিক ইন্সটিটিউটের আয়োজনে সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং রিসার্চ কাউন্সিলের চেয়ারম্যান, খুলনা বিশ্ববিদ্যালয় ও বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এস এম নজরুল ইসলাম। প্রবন্ধ উপস্থাপনকালে তিনি বলেন, বাংলাদেশে আয়তনের তুলনায় জনবহুল এই দেশে মানব সম্পদ উন্নয়নের মাধ্যমে সুখী সমৃদ্ধ, ক্ষুধা ও দারিদ্র মুক্ত দেশ গড়া এখন আর স্বপ্ন নয়, বাস্তব।


অনুষ্ঠানের সভাপতি নরসিংদী পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী মো. রেজাউল করিম স্বাগত বক্তব্যে বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মূল স্তম্ভের অংশ হিসেবে সমাজের সকল শ্রেণির অন্তভুক্তির উপর গুরুত্ব দেয়ার আহ্বান জানান।



অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নরসিংদী পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার টেকনোলজি বিভাগের চিফ ইন্সট্রাক্টর মোহাম্মদ মসফিকুর রহমান, নরসিংদী সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রকৌশলী মো. মোস্তফা, নরসিংদী সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলীসহ উদ্যোক্তা, শিল্প ব্যক্তিত্ব, স্থানীয় সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।


বিবার্তা/কামাল/রোমেল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com