বান্দরবানে সড়ক দুর্ঘটনায় নিহত ৬, আহত ১০
প্রকাশ : ২০ মার্চ ২০২৩, ১৬:২৮
বান্দরবানে সড়ক দুর্ঘটনায় নিহত ৬, আহত ১০
বিবার্তা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের রুমায় পর্যটন স্পট বগালেক সড়কে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চার পাহাড়ি নারীসহ ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১০ জন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছেন স্থানীয়রা।


নিহতরা হলেন, রুমা রেমাক্রি প্রাংশা ইউনিয়নের থাইক্ষ্যং পাড়ার বাসিন্দা হামনয় কারবারির দুই মেয়ে লিম ময় বম (৩৭) ও ভারকিম বম (৪২), একই পাড়ার সংখুব বমের মেয়ে লাল সিয়াম বম (১৬), নেমখুব বমের মেয়ে নুন থার ময় বম (৩৭) ও জিং হোম বম (৫০) ও ট্রাকের শ্রমিক বান্দরবান সদর উপজেলার কুহালং গুংগুরুমুখ পাড়ার বাসিন্দা ক্যজাই খেয়াং এর ছেলে হ্লাগ্যপ্র খেয়াং।


আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানান, রুমা উপজেলার পর্যটন স্পট বগালেক সড়কে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন পাহাড়ি নারীর মৃত্যু হয়। আহত অবস্থায় রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আরও দুজনের মৃত্যু হয়। নিহতরা সবাই থাইক্ষ্যং পাড়ার বাসিন্দা।


এ সময় ট্রাকে থাকা আরও ১০ জন নারী-পুরুষ আহত হয়েছেন। আহতদের রুমা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।


ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, বগালেক সড়কের কমলা বাগান এলাকায় বিপরীত দিক থেকে আসা দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হতাহতের এ ঘটনা ঘটে। নিহতরা রুমা বাজারে যাচ্ছিল। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।


বিবার্তা/নয়ন/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com