চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ডাকাতি, গ্রেফতার ২
প্রকাশ : ২০ মার্চ ২০২৩, ১৬:০৪
চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ডাকাতি, গ্রেফতার  ২
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁয় চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ডাকাতির সাথে জড়িত আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র, ডাকাতি করা নগদ টাকাসহ ওই টাকায় কেনা স্বর্ণালংকার ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।


২০ মার্চ সোমবার সকাল সাড়ে ১০ টায় পুলিশ সুপারের কার্যালয় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার রাসেদুল হক।


গ্রেফতারকৃতরা হলেন, জয়পুরহাট সদর উপজেলার কাসিয়াবাড়ি গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম(৩৮), এবং একই উপজেলার তেঘরবিশা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে লিমন হোসেন মিন্টু(৩৩)।



পুলিশ সূত্রে জানা যায়, গত ১৬ মার্চ জেলার মহাদেপুর থানার বেলট গ্রামের বাসিন্দা মৃত মনছুর আলীর ছেলে আব্দুল জব্বার (৫৫), নজিপুর ইসলামী ব্যাংক শাখা থেকে ১৩ লাখ ৯০হাজার টাকা তুলেন। টাকা নিয়ে তিনি নিজ মোটর সাইকেলে বাড়ির উদ্দেশ্যে রওনা করেন। বেলা আনুমানিক ৩:৪০টার সময় মাতাজী-মহাদেবপুর পাকা রাস্তায় বেলট এলাকায়পৌঁছালে ২টি মোটরসাইকেলে থাকা অজ্ঞাতনামা ৪ জন ছিনতাইকারী রাস্তায় গতিরোধ করে কৌশলে বাদীর চোখে মরিচের গুড়া ছিটিয়ে এবং তাকে মারপিট করে দেশিয় অস্ত্রের ভয় দেখিয়ে তার ব্যাগে থাকা ব্যাংক থেকে তোলা টাকা এবং তার পকেটে থাকা বিশ হাজার টাকাসহ মোট ১৪ লাখ ১০ হাজার টাকা লুটকরে পালিয়ে যায়।


এ ঘটনায় বাদী আব্দুল জব্বার মহাদেবপুর থানায় একটি মামলা দায়ের করেন।


এর পরিপ্রেক্ষিতে বগুড়া থেকে দুই জন কে গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে নগদ দুই লাখ ত্রিশ হাজার টাকা, একটি স্বর্ণের চেইন, এক জোড়া স্বর্ণের দুল, একটি ফ্রিজ, একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।


পুলিশ সুপার আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ছিনতাইয়ের কথা স্বীকার করে। বাকি দুই ডাকাত সদস্যকে গ্রেফতার করতে অভিযান এখনো অব্যাহত আছে।


বিবার্তা/রাকিব/জবা


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com