কুষ্টিয়ায় প্রতিপক্ষের বটির আঘাতে ব্যবসায়ী নিহত
প্রকাশ : ১৬ মার্চ ২০২৩, ১৯:৪৫
কুষ্টিয়ায় প্রতিপক্ষের বটির আঘাতে ব্যবসায়ী নিহত
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে প্রতিপক্ষের বটির আঘাতে সাইফুল ইসলাম (৩৫) নামে এক ডিম ব্যবসায়ী নিহত হয়েছেন।


বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেল ৫টার দিকে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের গড়ড়া মিস্ত্রিপাড়া গ্রামে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম একই গ্রামের সামসুল হকের ছেলে।


নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, ব্যবসায়ী সাইফুল ইসলামের ছেলে তরিকুল ইসলাম (৭) ও প্রতিবেশী মহাবুলের ছেলে সম্পদ (৭) আজ বিকেলে সাড়ে ৪টার দিকে বাড়ির পাশে খেলতে গিয়ে দু’জনের মধ্যে হাতাহাতি হয়। এরই জের ধরে মহাবুল ও সাইফুল ইসলাম তর্কে জড়িয়ে পড়ে। একপর্যায়ে মহাবুলের স্ত্রী কনা খাতুন রান্নার কাজে ব্যবহৃত একটি ধারাল বটি তার স্বামী মহাবুলের হাতে তুলে দিলে ক্ষুব্ধ হয়ে মহাবুল প্রতিপক্ষ সাইফুল ইসলামকে বটি দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে গুরুতর জখম করে।


রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। এসময় বিক্ষুব্ধ গ্রামবাসী ঘাতক মহাবুল (৪৫) ও তার স্ত্রী কনা খাতুন (৪০) কে আটক করে পুলিশে সোপর্দ করে।


এ বিষয়ে দৌলতপুরে থানার ওসি মজিবুর রহমান জানান, শিশুদের মধ্যে গন্ডগোলের জের ধরে ধারাল বটির আঘাতে সাইফুল ইসলাম নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় হত্যাকারী মহাবুল ও তার স্ত্রী কনা খাতুনকে আটক করা হয়েছে। বর্তমানে এলাকার পরিবেশ স্বাভাবিক রয়েছে।


বিবার্তা/শরীফুল/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com