৯৯৯ নম্বরের কলে মুক্তি পেল অপহৃত যুবক
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৪১
৯৯৯ নম্বরের কলে মুক্তি পেল অপহৃত যুবক
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের আদিতমারী উপজেলার তিস্তা নদীরৃ দুর্গম চরাঞ্চল থেকে জরুরী সেবা ৯৯৯ নম্বরের কল করে অপহৃত যুবক হোসেন আলীকে (২৭) উদ্ধার করেছে পুলিশ । এ সময় অপহরণকারি নাহিদ হাসান (২৬) নামে এক যুবককে আটক করা হয়।


বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের কুটিরপাড় বালুর বাঁধ এলাকার তিস্তা নদীর চরাঞ্চল থেকে তাকে উদ্ধার করা হয়।


উদ্ধারকৃত যুবক হোসেন আলী হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বেজগ্রাম এলাকার অহেদ আলীর ছেলে।


অপহরণকারি আটক যুবক নাহিদ হাসান (২৬) লালমনিরহাট পৌরসভার খোর্দ্দ সাপটানা এলাকার আব্দুর মান্নানের ছেলে।


জানা গেছে, লালমনিরহাট কারাগারে থাকা অবস্থায় হোসেন আলী ও নাহিদ হাসানের পরিচয় হয়। সেই সূত্র ধরে তাদের মাঝে আর্থিক লেনদেন হয়। পাওনা টাকা পরিশোধ না করায় হোসেন আলীর উপর ক্ষিপ্ত হন নাহিদ হাসান।


বৃহস্পতিবার(১৬ ফেব্রুয়ারি) লালমনিরহাট আদালতে একটি মামলায় হাজিরা দিতে আসেন হোসেন আলী। বিষয়টি জানতে পেয়ে আদালতের পাশ থেকে কৌশলে হোসেন আলীকে মোটর সাইকেলে উঠিয়ে ২৫/৩০ কিলোমিটার দুরে তিস্তা চরাঞ্চলের কুটিরপাড় বালুর বাঁধে নির্জনে নেয়া হয়। সেখানে তাকে মারপিট করে টাকা দাবি করেন। বিষয়টি বুঝতে পেয়ে স্থানীয়রা জাতীয় জরুরী সেবার ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশী সহায়তা দাবি করে।


খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ স্থানীয়দের সহায়তায় অপহৃতা যুবক হোসেন আলীকে উদ্ধার এবং অভিযুক্ত নাহিদ হাসানকে আটক করে। অপহরন কাজে ব্যবহৃত মোটরসাইকেলটিও আটক করে পুলিশ। অপহৃতাকে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করে পুলিশ।


এ বিষয়ে আদিতমারী থানা ওসি মোক্তারুল ইসলাম বলেন, ৯৯৯ নম্বরের ফোনে আমরা অভিযান করে ভিক্টিমকে উদ্ধার এবং একজনকে আটক করতে সক্ষম হয়েছি। তাদেরকে জিজ্ঞাসাবাদ করে পরবর্তি আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/তমাল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com