শিরোনাম
সাংবাদিকরা যুদ্ধ করেছেন কলম হাতে: কামরান
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৬, ১৭:৪৩
সাংবাদিকরা যুদ্ধ করেছেন কলম হাতে: কামরান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় পরিষদের সদস্য বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, ত্রিশ লাশ শহীদ আর দুই লাখ মা- বোনের আত্মত্যাগের বিনিময়ে বাংলাদেশ বিজয় অর্জন করেছে। কিন্তু একাত্তরের পরাজিত শত্রুরা আজো দমে যায়নি। তারা আজো দেশকে ধ্বংস করার চক্রান্তে লিপ্ত রয়েছে।


শুক্রবার বেলা ১১টায় সিলেট মহানগরের জিন্দাবাজারে সিলেট জেলা প্রেসক্লাব মিলনায়তনে মহান বিজয় দিবসের আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সিলেট জেলা প্রেস ক্লাব এ আলোচনা সভার আয়োজন করে।


মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগের কেন্দ্রীয় এই নেতা আরোও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেখা স্বপ্নের সোনার বাংলা গড়তে দল মত নির্বিশেষে সবাইকে একযোগে কাজ করতে হবে। সাংবাদিকরা রণাঙ্গণে যুদ্ধ না করলেও তারা সবচেয়ে শক্তিশালী অস্ত্র কলম দিয়ে যুদ্ধে অংশ নিয়েছেন। যুদ্ধকালীন সময়ে সংবাদপত্রের প্রতিবেদনের কারণেই আজ যুদ্ধাপরাধীদের বিচার কাজ দ্রুত এগিয়ে যাচ্ছে। অপরাধীদের বিচার হচ্ছে।


সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেলের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।


অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ওয়েছ খছরু, সহ-সভাপতি মঈন উদ্দিন, সমকালের নিজস্ব প্রতিবেদক মুকিত রহমানী, কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির, যুগভেরীর নির্বাহী সম্পাদক অপূর্ব শর্মা, গাজী টিভির সিলেট প্রতিনিধি বিলকিস আক্তার সুমি, প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ রাসেল, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ফয়ছল আহমদ মুন্না, দপ্তর সম্পাদক মিসবাহ উদ্দীন আহমদ, উত্তরপূর্ব পত্রিকার আলোকচিত্রী নুরুল ইসলাম, আমাদের অর্থনীতির সিলেট ব্যুরো প্রধান আশরাফ চৌধুরী রাজু, সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকমের নিজস্ব প্রতিবেদক দিব্য জ্যোতি সী, গাজী টিভির ক্যামেরাপার্সন অপু।


বিবার্তা/ খলিল/মনোজ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com