শিরোনাম
প্রধানের সুস্থতা কামনায় দোয়া
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৬, ১৭:২০
প্রধানের সুস্থতা কামনায় দোয়া
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

২০দলীয় জোটের শরীক দল জাতীয় পার্টির (কাজী জাফর) প্রেসিডিয়াম সদস্য সাবেক সংসদ সদস্য আহসান হাবিব লিংকন বলেন, ২০১৬ ছিল আমাদের জীবনে এক দুর্বিসহ বছর।


এই বছরে রাজনৈতিক গুম-খুনসহ আমাদের অনেক সহযাত্রীকে হারিয়েছি। মানুষ তাদের ভোটের অধিকার হারিয়েছে। সভা সমাবেশ করার অধিকারও পায়নি। ক্ষমতায় বসে থাকা ভোটারবিহীন সরকার জনগণের মৌলিক অধিকার শুধু হরণ করেনি। তাদের গণতন্ত্রের পথকে রুদ্ধ করে ফেলেছে।


২০১৬ সালকে গুডবাই জানিয়ে তিনি বলেন, ২০১৭ হোক গণতন্ত্র পুনরুদ্ধারের বছর। তিনি ২০ দলীয় জোটের শীর্ষ নেতা জাগপা’র সভাপতি শফিউল আলম প্রধানের আশু রোগমুক্তি কামনা করেন এবং দেশবাসীর কাছে তার জন্য দোয়া প্রার্থনা করেন।


শনিবার বিকালে তৃণমূল নাগরিক আন্দোলনের উদ্যোগে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে জাগপা’র সভাপতি শফিউল আলম প্রধানের দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রদানকালে তিনি এসব কথা বলেন।


সংগঠনের সভাপতি মুহাম্মদ মফিজুর রহমান লিটনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন, এনডিপির প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর হোসেন ঈসা, যুগ্ম মহাসচিব ফরিদউদ্দিন আহমেদ, ইউনাইটেড লেবার মুভমেন্টের মহাসচিব বিল্লাল হোসেন, বক্তব্য দেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদল নেতা মমিন, আমজাদ হোসেন, সংগঠনের নেতা আবুল কালাম ভোলা প্রমুখ।


আলোচনা শেষে শফিউল আলম প্রধানের সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।


বিবার্তা/বিপ্লব/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com