শিরোনাম
ছাত্রদলের সমাবেশে বক্তব্য রাখবেন খালেদা
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৬, ১৬:২৫
ছাত্রদলের সমাবেশে বক্তব্য রাখবেন খালেদা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) অন্যতম সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী রবিবার। এ উপলক্ষে ওইদিন দুপুর ২টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে ছাত্রসমাবেশের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি থাকবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।


এছাড়া অন্যান্য কর্মসূচির মধ্যে শনিবার দিবাগত রাত ১২টা ১মিনিটে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ উদ্বোধন করা হবে। এসময় উপস্থিত থাকবেন ছাত্রদলের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।


রবিবার সকাল ৬টায় নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ও সারা দেশে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে। ২ জানুয়ারি সোমবার সকাল ১০টায় শেরেবাংলা নগরস্থ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে পুষ্পস্তবক অর্পণ করা হবে। এতে প্রধান অতিথি থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


এছাড়াও ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সারাদেশে জেলা, মহানগর, বিশ্ববিদ্যালয়, থানা কলেজ ও পৌরসভা ইউনিটে ছাত্রদলের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে।
ছাত্রদল সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান ছাত্রদলের সকল পর্যায়ের নেতা-কর্মীকে কর্মসূচিগুলোতে অংশগ্রহণের জন্য অনুরোধ জানিয়েছেন।


বিবার্তা/বিপ্লব/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com