শিরোনাম
‘আইনশৃঙ্খলা বাহিনীর কারণে সরকার টিকে আছে’
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৬, ১৯:২৪
‘আইনশৃঙ্খলা বাহিনীর কারণে সরকার টিকে আছে’
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান ড. কর্নেল (অব) অলি আহমেদ বলেছেন, আইনশৃঙ্খলা বাহিনীর কারণে বর্তমান সরকার টিকে আছে। তা না হলে অনেক আগেই জনগণ এই সরকারকে চেয়ার থেকে রাস্তায় নামতো।


শনিবার চট্টগ্রামের চন্দনাইশ পৌরসভা গণতান্ত্রিক যুব ও ছাত্র দলের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


অলি আহমদ বলেন, বর্তমানে সরকারকে টিকিয়ে রেখেছে তার নিয়োজিত আইনশৃঙ্খলার সাথে জড়িত কিছু সদস্য এবং কিছু অসাধু আমলারা। যার কারণে এ সরকার আজও টিকে আছে। তিনি বলেন, দেশের গণতন্ত্র উন্নয়ন ও আইনের সুশাসন প্রতিষ্ঠায় নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনের কোনো বিকল্প নেই। সরকারকে অবশ্যই একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করতে হবে।


তিনি বলেন, দেশে একের পর এক খুন হচ্ছে তার কোনো বিচার হচ্ছে না। এজন্য একদিন প্রধানমন্ত্রীকে আল্লাহর কাছে জবাবদিহি করতে হবে। আমরা দেশে রাজনীতি করি দেশে আইনের সুশাসন প্রতিষ্ঠার জন্য। কিন্তু দেশে সে ধারার সুষ্ঠু রাজনৈতিক পরিবেশ নেই। তিনি আরো বলেন, আগে যাদের পকেট শূণ্য ছিল আজ তারা কোটি কোটি টাকার মালিক হয়েছেন। আমি ৪৫ বছর ধরে রাজনীতি করছি অবৈধ উপায় অর্জন করিনি।


অলি আহমদ আরো বলেন, এ সরকারের আমলে তিন বছরের মধ্যে দেশের হাজার কোটি টাকা লুট করে বিদেশে পাচার করা হয়েছে। সরকারের সাথে জড়িত লোকজন ছাড়া এটি সম্ভব নয়। কিন্তু সরকার এব্যাপারে একদম নিরব রয়েছে।


চন্দনাইশ পৌরসভার এলডিপি সভাপতি আইনুল কবিরের সভাপতিত্বে এবং পৌর গণতান্ত্রিক যুব দলের সভাপতি মুহাম্মদ মহিউদ্দিন ও আক্তার উদ্দিনের সঞ্চালনায় সম্মেলনে কেন্দ্রীয় এলডিপির যুগ্ম সম্পাদক এবিএম শাহজাহান, চট্টগ্রাম দক্ষিণ জেলা এলডিপি নেতা গোলাম কিবরিয়া শিমুল প্রমুখ বক্তব্য দেন।


বিবার্তা/রাজু/পলাশ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com