শিরোনাম
নতুন বছরে জঙ্গি মোকাবিলায় বিজয়ের আশা আ.লীগের
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৬, ১৪:৩০
নতুন বছরে জঙ্গি মোকাবিলায় বিজয়ের আশা আ.লীগের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নতুন বছরে সাম্প্রদায়িক উগ্রবাদ ও জঙ্গি মোকাবিলায়া বিজয়ের আশা প্রকাশ করেছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে বিজয় দিবস উপলক্ষে যুবলীগ আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন কাদের।


জঙ্গিবাদ মোকাবিলায় বাংলাদেশ ঘুরে দাঁড়িয়ে উল্লেখ করে কাদের বলেন, বিপদ এখনও যায়নি। নতুন বছরে এই অসম্পূর্ণ কাজ সম্পন্ন করে আমাদের বিজয়কে সুসংহত করতে হবে।


তিনি বলেন, নতুন বছরে সাবাইকে সুসংগঠিত করে সকল বাধা অতিক্রম করে উন্নয়নের পথে এগিয়ে যেতে হবে। এটাই হবে আমাদের নতুন বছরের শিক্ষা।


বিদায়ী বছর নিয়ে ওবায়দুল কাদের বলেন, ফেলা আসা বছরে আমাদের উন্নয়ন ও অর্জন বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে। তাই নির্দ্বিধায় বলতে পারি, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে আমাদের ফেলা আসা বছরের উন্নয়ন ও অর্জনের প্রাপ্তি অনেক অনেক বেশি। আজকে গর্ব ও বুক উঁচু করে বলছি, বঙ্গবন্ধু তুমি এ দেশ স্বাধীন করে ভুল করোনি।


বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, তারা এখন সব জায়গায় ব্যর্থ। সর্বশেষ নারায়ণগঞ্জেও ব্যর্থ। ব্যর্থ লোক শুধু নালিশ করে। বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টি।


যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, ফারুক হোসেন, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি মাইনুল হোসেন খান, দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী।


বিবার্তা/ওরিন/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com