শিরোনাম
‘প্রতিটি ঘাসে শহীদের রক্ত লেগে আছে’
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৬, ২১:০৫
‘প্রতিটি ঘাসে শহীদের রক্ত লেগে আছে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, এই মাটির প্রতিটি ঘাসে, প্রতিটি অন্ন দানায় শহীদের রক্ত লেগে আছে। শহীদের স্বজনদের অশ্রুও লেগে আছে। শনিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে বিজয় দিবস উপলক্ষে যুবলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।


জেলা পরিষদ নির্বাচনকে বিএনপি রসিকতার নির্বাচন বলছে উল্লেখ করে ওমর ফারুক বলেন, নির্বাচনে অংশ না নিলেও তারা কিন্তু দল বেঁধে ভোট দিয়েছে।


রাজনীতি আগের মতো নেই উল্লেখ করে যুবলীগ চেয়ারম্যান বলেন, প্রক্সি ও প্রম্পট করে রাজনৈতিক দল পরিচালনা করার দিন শেষ হয়ে গেছে। এখন সজীব ওয়াজেদ জয়ের ডিজিটাল বাংলাদেশ। এখন ডিজিটাল রাজনীতির যুগ। তাই সবাইকে সবাইকে সজাগ ও সচেতন হতে হবে।


তিনি বলেন, বঙ্গবন্ধু দিয়েছেন স্বাধীনতা, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা দিলেন- অর্থনৈতিক মুক্তি আর সজিব ওয়াজেদ জয় দিলেন ডিজিটাল বাংলাদেশ-জ্ঞানে নির্ভর বাংলাদেশ।



দলীয় নেতাদের উদ্দেশ্যে তিনি বলেন, জাতীয় বিষয়ের পরিবর্তে দলীয় বিষয় নিয়ে বেশি ভাবতে হবে। তবেই দলের কর্মী নেতাদের হৃদয়ে স্থান করে নেয়া যাবে।


আলোচনা সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের,যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ মো. হারুনুর রশীদ, প্রেসিডিম সদস্য শহীদ সেরনিয়াবাত, শেখ সামসুল আবেদীন, মো. ফারুক হোসেন, আব্দুস সাত্তার মাসুদ, আতাউর রহমান, সিরাজুল ইসলাম মোল্লা, অধ্যাপক এবিএম আমজাদ হোসেন, আনোয়ারুল ইসলাম, যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম শাহীন, নাসরিন জাহান শেফালী, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক আতিক, আসাদুল হক আসাদ, সম্পাদকমণ্ডলীর সদস্য কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু, মিল্লাত হোসেন, ঢাকা মহানগর উত্তর সভাপতি মাইনুল হোসেন খান নিখিল, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট, দক্ষিণ সহসভাপতি হারুনুর রশিদ, সোহরাব হোসেন স্বপন, আনোয়ার ইকবাল সান্টু, সাংগঠনিক সম্পাদক কাজী ইব্রাহিম খলিল মারুফ, দফতর সম্পাদক এমদাদুল হক এমদাদ, আইন সম্পাদক অ্যাডভোকেট শাহনাজ পারভীন হীরা, যুবলীগ উত্তর সহসভাপতি মো. জাফর ইকবাল, সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/সোহেল/পলাশ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com