শিরোনাম
ডিআরইউ’র সভাপতি সাইফুল, সম্পাদক শুকুর আলী
প্রকাশ : ৩০ নভেম্বর ২০১৭, ১৯:০৫
ডিআরইউ’র সভাপতি সাইফুল, সম্পাদক শুকুর আলী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকায় কর্মরত পেশাদার রিপোর্টারদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সাইফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হয়েছেন সৈয়দ শুকুর আলী (শুভ)।


বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৫টা পর্যন্ত ডিআরইউ প্রাঙ্গণে নির্বাচনের ভোটগ্রহণ হয়। ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার মঞ্জুরুল আহসান বুলবুল।


ডিআরইউ’র এবারের নির্বাচনে মোট ভোটার ছিল ১৫২১ জন। নির্বাচনে কার্যনির্বাহী কমিটির ২১টি পদের বিপরীতে ৪০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।


ভোটের ফলাফল অনুযায়ী ডিআরইউ কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন সাইফুল ইসলাম। এই পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন আবু দারদা যুবায়ের ও রফিকুল ইসলাম আজাদ।


সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সৈয়দ শুকুর আলী (শুভ)। এই পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন মুরসালিন নোমানী, শেখ মুহাম্মদ জামাল হোসাইন (শেখ জামাল), রেজাউল করিম ও শামছুদ্দীন আহমেদ।


এছাড়া সহ-সভাপতি পদে গ্যালমান শফি (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), যুগ্ম-সম্পাদক পদে মঈন উদ্দিন খান (৫৪২), অর্থ সম্পাদক পদে মানিক মুনতাসির (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), সাংগঠনিক সম্পাদক পদে নজরুল ইসলাম হাসিব (৪৬১), দফতর সম্পাদক পদে জাহেদ হোসেন চৌধুরী (৫৮৮), নারী বিষয়ক সম্পাদক পদে ঝর্ণা মনি (বিনা প্রতিদ্বন্দ্বিতায় ), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আমিনুল হক ভুঁইয়া (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে মহসিন হোসাইন (৫৬২), ক্রীড়া সম্পাদক পদে আরাফাত দাড়িয়া (৭৬৮), সাংস্কৃতিক সম্পাদক পদে মিজান চৌধুরী (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), বিনোদন সম্পাদক পদে কামাল উদ্দীন সুমন (৬৮২) এবং কল্যাণ সম্পাদক পদে কাওসার আজম নির্বাচিত হয়েছেন।


নির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হচ্ছেন আবদুল্লাহ আল কাফী (৮৮৭), মাহমুদা ডলি (৬৩৯), জান্নাতুল ফেরদৌস পান্না (৬০২), মো জাফর ইকবাল (৫৪১), আবদুল হাই তুহিন (৫৩০), কামাল মোশাররফ (৫১৪) ও এস এম এ কামাল (৫০৫)।


বিবার্তা/ওরিন/হুমায়ুন/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com