শিরোনাম
শ্রীমঙ্গলে সাংবাদিক হত্যার হুমকির প্রতিবাদে মাববন্ধন
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৪৯
শ্রীমঙ্গলে সাংবাদিক হত্যার হুমকির প্রতিবাদে মাববন্ধন
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারের শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ-সভাপতি, সিনিয়র সাংবাদিক ইসমাইল মাহমুদের ওপর হামলা এবং তাকে গুলি করে হত্যার হুমকির প্রেক্ষিতে সন্ত্রাসী আবু মিয়ার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে শ্রীমঙ্গল প্রেসক্লাব।


শুক্রবার দুপুরে শ্রীমঙ্গল চৌমুহনা চত্ত্বরে প্রায় সোয়া ঘন্টাব্যাপী এ মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশে অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ), উপজেলা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতিসহ উপজেলার বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ সংহতি প্রকাশ করেন।
শ্রীমঙ্গল প্রেসক্লাব সভাপতি গোপাল দেব চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন প্রেসক্লাব সম্পাদক এম. ইদ্রিস আলী, উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি জহর তরফদার, যুগ্ম সাধারণ সম্পাদক অঞ্জন দেব, বাংলাদেশ মেডিক্যাল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া) শ্রীমঙ্গলের সভাপতি দেবব্রত দত্ত হাবুল, মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির সদস্য আবুজার বাবলা, প্রেসক্লাবের সহসভাপতি ইসমাইল মাহমুদ, সিনিয়র সদস্য বিশ্বজ্যোতি চৌধুরী, দীপঙ্কর ভট্টাচার্য লিটন, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহ-সম্পাদক (ক্রীড়া ও সংস্কৃতি) মামুন আহমদ, কার্যকরী কমিটির সদস্য কাওছার ইকবাল, সৈয়দ ছায়েদ আহমদ, সদস্য কান্তি দাশ, দৈনিক যুগান্তরের শ্রীমঙ্গল প্রতিনিধি সৈয়দ আবু জাফর সালাউদ্দিন, দৈনিক ইনকিলাব প্রতিনিধি আনোয়ার হোসেন জসিম প্রমুখ।


প্রতিবাদ সমাবেশে বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা প্রকাশ করে সাংবাদিক ইসমাইল মাহমুদ ও তার পরিবারের নিরাপত্তা নিশ্চিত করার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহ্বান জানান।


উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর রাতে শহরের কালিঘাট সড়কে চিহ্নিত সন্ত্রাসী আবু মিয়া সাংবাদিক ইসমাইল মাহমুদের ওপর হামলা চালিয়ে তাকে আহত করে এবং গুলি করে হত্যার হুমকি দেয়। সন্ত্রাসী হামলায় আহত ইসমাইল মাহমুদ ১০ সেপ্টেম্বর পর্যন্ত শ্রীমঙ্গল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। ঘটনার রাতেই ইসমাইল মাহমুদ বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ সন্ত্রাসী আবু মিয়াকে গ্রেফতার করে জেল হাজতে পাঠায়।


বিবার্তা/আরিফ/প্লাবন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com